• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাফালে চুক্তি কি বাতিল হবে! এবার আসরে নামছে ক্যাগ, কী বলছেন জেটলি

রাফালে চুক্তি নিয়ে বিরোধীদের যে অভিযোগ তা ভিত্তিহীন। ফলে রাফালে চুক্তি কেন্দ্র বাতিল করবে না। এই বিষয়ে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। পাশাপাশি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও প্রাক্তন ফরাসি প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদের বক্তব্য নিয়েও জেটলি মুখ খুলেছেন।

রাফালে চুক্তি কি বাতিল হবে! এবার আসরে নামছে ক্যাগ

জেটলি বলেছেন, ক্যাগ রাফালে চুক্তির বিষয়টি খতিয়ে দেখবে। এনডিএ আমলে কী দাম রাখা হয়েছে ও ইউপিএ আমলে কী দাম ছিল তা খতিয়ে দেখা হবে।

অনিল আম্বানিকে এই চুক্তিতে সঙ্গী করতে ভারত সরকারের তরফে অনুরোধ গিয়েছিল। এমনই বক্তব্য পেশ করেছিলেন প্রাক্তন ফরাসি প্রেসিডেন্ট ফ্রাসোঁয়া ওলাঁদ। যা নিয়ে এদিন অরুণ জেটলি স্পষ্ট বিরোধিতা করেন। ওলাঁদের দুটি বক্তব্য দুই রকম বলে দাবি করেন। তার আগে রিলায়েন্সের সংযুক্তি নিয়ে মুখ খুলেছেন রাহুল গান্ধীও। তবে ২০১২ সালে ড্যাসল্টের সঙ্গে রিলায়েন্সের মউ সাক্ষরিত হয়। ফলে রাহুলের অভিযোগকে পাল্টা জেটলি তথা বিজেপি হাতিয়ার করেছে।

[আরও পড়ুন: রাফালে ইস্যুতে ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্টকে একহাত নিলেন আরুণ জেটলি]

শনিবার রাহুল গান্ধী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে কটুক্তি করেন। তার পাল্টা বিজেপি রাহুলের গোটা পরিবারকে দুর্নীতির দায়ে অভিযুক্ত করে সাংবাদিক সম্মেলন করে। কংগ্রেস আমলে কোথায় কোথায় দুর্নীতি হয়েছে সেই পরিসংখ্যান তুলে ধরেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।

[আরও পড়ুন:'মোদী ফোবিয়া'-য় কাঁপছে বিরোধীরা! ওড়িশা থেকে আক্রমণে সুর চড়ালেন অমিত শাহ]

[আরও পড়ুন: 'চোরেদের সর্দার' মোদী! রাফালে নিয়ে রাহুল দিলেন ওলাঁদের কথোপকথন, দেখুন ভিডিও]

English summary
CAG will examine Rafale pricing, but deal to stand, says FM Arun Jaitley
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X