• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব বিলের প্রতিবাদ এবার রাজধানীতেও, বাসে আগুন

নাগরিকত্ব আইনের প্রতিবাদের আঁচ এবার গিয়ে পড়ল রাজধানী দিল্লিতেও। দক্ষিণ দিল্লিতে প্রতিবাদে সামিল হয় জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। শয়ে শয়ে সমর্থক রাস্তায় নেমে প্রতিবাদ দেখাতে থাকেন। রাস্তায় দাঁড়িয় থাকা বাসে আগুন ধরিয়ে দেন আন্দোলনকারীরা। মুহূর্তে হিংসাত্মক চেহারা নেয় প্রতিবাদ। আতঙ্কিত হয়ে পড়েন পথচারীরা।

নাগরিকত্ব বিলের প্রতিবাদ এবার রাজধানীতেও, বাসে আগুন

আন্দোলনকারীদের বিরত করলে পুলিস টিয়ার গ্যাসের শেল ছুরতে থাকে। তাতে আরও উত্তেজিত হয়ে রাস্তার ধারের গাড়িতে ভাঙচুর চালায় আন্দোলনকারীরা। প্রায় তিনটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে আন্দোলনকারীরা। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে বুঝতে পেরে ওই এলাকায় যানচলাচল বন্ধ করে দিয়েছে দিল্লি ট্রাফিক পুলিস।

ওখরা আন্ডারপাস থেকে সরিতা বিহার রাস্তায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। দিল্লি-মথুরা রোড অবরোধ করেছে আন্দোলকারীরা। বদরপুর এবং আশ্রম চকের দিকে যাওয়ার গাড়ি ঘুরিয়ে দেওয়া হচ্ছে। গত কয়েকদিন উত্তর পূর্বে এই বিলের প্রতিবাদে আন্দোলন চলছে। তার জের এবার এসে পড়ল রাজধানী দিল্লিতেও।

উত্তর-পূর্বের ভাই-বোনেরা অহিংস ভাবে নাগরিকত্ব আইনের বিরোধিতা করছে, দাবি প্রধানমন্ত্রীরউত্তর-পূর্বের ভাই-বোনেরা অহিংস ভাবে নাগরিকত্ব আইনের বিরোধিতা করছে, দাবি প্রধানমন্ত্রীর

English summary
CAA protest in Delhi, Buses set fire
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X