• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩ কোটির অফিস কিনলেন শিবসেনায় যোগ দিয়ে, উর্মিলা মাতণ্ডকরকে কটাক্ষ করে টুইট কঙ্গনার

বছরের প্রথমেই কঙ্গনা রানাওয়াত ফের উর্মিলা মাতণ্ডকরকে কটাক্ষ করলেন অনলাইনে। সাম্প্রতিকতম রিপোর্টে জানা গিয়েছে, কঙ্গনা জানিয়েছেন মুম্বইতে উর্মিলা ৩ কোটি টাকা দিয়ে অফিস কিনেছেন, তাও শিবসেনায় যোগ দেওয়ার কিছুমাসের মধ্যেই।

৩ কোটির অফিস কিনলেন শিবসেনায় যোগ দিয়ে, উর্মিলা মাতণ্ডকরকে কটাক্ষ করে টুইট কঙ্গনার

উর্মিলার নতুন এই অফিসে কেনার খবরের ক্লিপ শেয়ার করে টুইটে কঙ্গনা বলেন, '‌প্রিয় উর্মিলা মাতণ্ডকর জি আমি পরিশ্রম করে যে বাড়ি বানিয়েছি তাও কংগ্রেস ভেঙে দিচ্ছে, সত্যি বিজেপিকে খুশি করে আমার হাতে শুধু ২৫–৩০টি মামলাই এসেছে, সত্যি যদি আমি আপনার মতো বুঝদার হতাম তবে কংগ্রেসকে খুশি করতাম, কত বোকা আমি তাই না?’‌ কঙ্গনা এক ফ্যানের ভিডিও শেয়ার করেন যেখানে উর্মিলাকে তিনি কীভাবে ব্যতিব্যস্ত করে তুলেছিলেন তা দেখানো হয়েছে।

গত বছরের সেপ্টেম্বর থেকেই কঙ্গনা ও উর্মিলার মধ্যে সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধ চলছে। উর্মিলা একদিকে কঙ্গনাকে প্রাক্তন '‌রুদালি’‌ বলে যেথানে সম্বোধন করেন, অপরদিকে কঙ্গনাও '‌সফট পর্নস্টার’‌ অ্যাখা দেন উর্মিলাকে। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করায় উর্মিলা এক সাক্ষাতকারে বলেন, '‌অন্যান্য রাজ্যের নিন্দা করার আগে কঙ্গনার নিজের বাড়ির উঠোনের ভিতর কি রয়েছে তা দেখা দরকার। গোটা দেশ মাদকের নেশায় আচ্ছন্ন। কঙ্গনা কি জানেন এই হিমাচল প্রদেশ থেকেই প্রকৃত মাদকের চাষ হয়।’ এর প্রতিক্রিয়াতে কঙ্গনা উর্মিলাকে '‌সফট পর্নস্টার’‌ বলে অ্যাখা দেন। তবে কঙ্গনার এই মন্তব্য বলিউডের বহু অভিনেতা–অভিনেত্রী নিন্দা করেন।

কলকাতাঃ বছরের প্রথম রবিবার চিড়িয়াখানামুখী মানুষ

বিজেপির নজর ৫১ টি আসনে! মেগা রোড শো-এর আগেই শোভনের সঙ্গে রণকৌশল বৈঠক

English summary
buys 3 crore office after joining shiv sena kangana ranaut slams urmila matondkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X