• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের দুর্ঘটনা উত্তরাখণ্ডে, খাদে পড়ল যাত্রীবাহী বাস

Google Oneindia Bengali News

উত্তরাখণ্ডে ফের দুর্ঘটনা। এবার ৫০ থেকে ৪৫ জন যাত্রীকে নিয়ে খাদে পড়ল বাস। পৌড়ি গাড়োয়াল এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। কতজন আহত হয়েছেন তা এখনও জানা যায়নি। এদিকে আজ সকালেই উত্তরাখণ্ডের গাড়োয়াল হিমালয়ে ট্রকিংয়ের প্রশিক্ষণ নিয়ে গিয়ে তুষার ঝড়ে কবলে পড়েন ৩৮ জন পর্বোতারোহী। তাঁদের মধ্যে ১০ জন মারা গিয়েছিলেন।

খাদে পড়ল যাত্রীবাহী বাস

উত্তরাখণ্ডের পৌড়ি গাড়োয়াল জেলার রিখনিখাল-বিরোখাল রোডে দুর্ঘটনাটি ঘটে। রাস্তার ধারে খাদে পড়ে যায় যাত্রীবাহী বাসটি। ঘটনাস্থলে ইতিমধ্যেই পুলিশ পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছেন। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি টুইট করেছেন এই দুর্ঘটনার খবর জািনয়ে। টুইটে তিনি লিখেছেন এই দুর্ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

টুইটে তিিন জানিয়েছেন বিপর্যয় মোকাবিলা দফতর ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন। প্রতিমুহূর্তের খবর নেওয়া হচ্ছে। সকাল থেকেই একের পর এক দুর্ঘটনার খবর আসছে উত্তরাখণ্ড থেকে। উত্তরকাশীতে দ্রৌপদী কা দণ্ড-২ পিকে ট্রেকিং করতে গিয়ে তুষার ঝড়ের কবলে পড়েছিলেন েনহরু মাইন্টেনিয়ারিং ইনস্টিটিউটের প্রশিক্ষকরা। তুষার ধসে মারা গিয়েছেন কমপক্ষে ১০ জন। নিখোঁজ এখনও ১৮ জন। তাঁদের উদ্ধার করে নিয়ে আসা হচ্ছে। বায়ুসেনার চপার কাজ করছে উদ্ধার কাছে। এছাড়া জাতীয় বিপর্যয় মোকাবিলা দল এবং রাজ্যের বিপর্যয় মোকাবিলা দল এবং আইটিবিপি কাজ করছে উদ্ধার কাজে। খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

English summary
Bus fall in Gorge at Uttatrakhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X