• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভয়াবহ দুর্ঘটনা মধ্যপ্রদেশে! বাস এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু

  • |
Google Oneindia Bengali News

বাস এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু। ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুল জেলাতে। গাড়িতে থাকা ১১ জনেরই মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনার পরেই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয় মানুষ। প্রথমেই গাড়ি থেকে দ্রুত সাতটি দেহ বের করে আনা হয়। বাকি দেহগুলি একেবারে গাড়ি দরজা কেটে বের করতে হয়।

বাস এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু

কার্যত ঘটনার পর একেবারে দুমড়ে মুচড়ে যায় গাড়িটা। দেহ গুলিকে দ্রুত স্থানীয় হাসপাতালে পাঠানো হলে সেখানে মৃত বলে ঘোষণা করা হয়। অন্যদিকে ঘটনায় আহত অবস্থায় আরও একজনকে উদ্ধার করা হয়েছে। এই মুহূর্তে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যক্তিকে।

জানা যাচ্ছে, রাত ২টোর সময় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে। তবে এখনও নিহতদের পরিচয় জানা যায়নি। তবে সবাই শ্রমিক বলে পুলিশের তরফে জানানো হয়েছে। তবে আসল পরিচয় কি তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। অন্যদিকে কীভাবে এই ঘটনা ঘটল তা ইতিমধ্যে তদন্ত করে দেখা হচ্ছে।

তবে নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। গাড়ি দুটোই দ্রুত গতিতে চলছিল বলেই মনে করছেন পুলিশ আধিকারিকরা। পাশাপাশি কুয়াশার দাপট শুরু হচ্ছে। আর এর ফলে হয়তো রাতের দিকে দৃশ্যমানতা কমে যাওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে বলেও মনে করা হচ্ছে। যদিও এই মুহূর্তে পুলিশের তরফে সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

ঝাল্লার থানার এক কিলোমিটার দূরে গুরগাঁওয়ের কাছে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে। বলে রাখা প্রয়োজন, গত ২৭ অক্টোবরই উত্তরপ্রদেশের প্রয়াগরাজে ইন্ডিয়া টোল প্লাজাতে মারাত্মক দুর্ঘটনা ঘটে। এই গাড়ি একেবারে নিয়ন্ত্রণ হারিয়ে ইলেকট্রিকের খুঁটিতে ধাক্কা মারে। ভয়ঙ্কর এই দুর্ঘটনাতে চারজন মহিলা এবং একটি বাচ্চা সহ মোট পাঁচজনের মৃত্যু হয়।

শুধু তাই নয়, ঘটনায় আরও পাঁচজন এই ঘটনায় আহত হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের রাস্তায় গাড়ি এবং বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু হল। তবে এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে প্রশাসনিক স্তরে পুরো ঘটনার খোঁজ নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে সড়ক দুর্ঘটনা ঠেকাতে কেন্দ্র এবং রাজ্যের তরফে একাধিক ব্যবস্থা নেওয়া হয়েছে। বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। কিন্ত্য আদৌতে যে কোনও কাজই হচ্ছে না সেখানে দাঁড়িয়ে একের পর এক দুর্ঘটনা সেটাই প্রমাণ করে।

English summary
Bus Accident in Madhya Pradesh, death toll reached 11
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X