ওমর ফয়াজ, রমজানের পর ইরফান, ছুটিতে যাওয়া সেনা জওয়ানকে গুলিকে করে হত্যা সোপিয়ানে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

কাশ্মীরে ফের গুলিবিদ্ধ সেনাকর্মীর দেহ উদ্ধার। এবছরে এনিয়ে তৃতীয় বার। শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন তিনি। শনিবার সকালে জম্মু ও কাশ্মীরের সোপিয়ান থেকে দেহ উদ্ধার হয়। ছুটিতে বাড়ি গিয়েছিলেন তিনি।

ছুটিতে যাওয়া সেনা জওয়ানকে গুলিকে করে হত্যা সোপিয়ানে

শনিবার সকালের টেরিটোরিয়াল আর্মি জওয়ান ইরফান আহমেদ দারের গুলিবিদ্ধ দেহ দেখতে পান স্থানীয়রা। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, শুক্রবার বিকেলে গাড়ি নিয়ে বেরিয়ে ছিলেন তিনি। দেহের কাছেই নিজের গাড়িটি আটকানো অবস্থায় ছিল। ফলে এই সেনা জওয়ানকে অপহরণ করে খুন করা হয়েছে বলেই অনুমান স্থানীয় প্রশাসনের।

ঘটনার কড়া নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।

সোপিয়ানের সেনসেন গ্রামের গুলাম মহম্মদ দারের ছেলে ইরফান আহমেদ দার। ভারতীয় সেনা বাহিনীর ইঞ্জিনিয়ারিং রেজিমেন্টে ছিলেন। তাঁর পোস্টিং ছিল নিয়ন্ত্রণ রেখার গুরেজে।

ইরফান আহমেদ দার হলেন এমন তৃতীয় ব্যক্তি, যাঁকে ছুটিতে থাকা অবস্থায় হত্যা করা হল। মে মাসে লেফট্যানেন্ট ওমর ফয়াজকে কুলগামের একটি অনুষ্ঠান বাড়ি থেকে অপহরণ করে খুন করে জঙ্গিরা। সেপ্টেম্বরে বিএসএফ-এর কর্মরত মহম্মদ রমজান প্যারেকে গুলি করে হত্যা করে জঙ্গিরা। বাড়িতে ছুটি কাটাতে আসা রমজানকে অপহরণে বাধা দিয়েছিলেন পরিজনরা। তখনই তাঁকে গুলি করে হত্যা করা হয়।

English summary
Bullet-ridden body of 23 year-old army jawan recovered in Shopian
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.