• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনা আগ্রাসনের মাঝেই সীমান্তে উঁকি দিচ্ছে পাকিস্তানের ড্রোন, কাশ্মীরে কড়া পদক্ষেপ বিএসএফের

Google Oneindia Bengali News

লাদাখে যখন চলছে চিনা আগ্রাসন ঠিক তখনই কাশ্মীরে উস্কানি দিয়ে চলেছে পাকিস্তান। শনিবার কাশ্মীরের আকাশে উঁকি দিল পাকিস্তানি ড্রোন। কাশ্মীরের কাঠুয়া জেলায় হীরানগর তালুকে উঁকি দিতে দেখা গিয়েছে পািকস্তানি ড্রোনকে। তারপরেই গুলি করে সেই ড্রোন নামায় বিএসএফ জওয়ানরা।

 কাশ্মীরের আকাশে পাকিস্তানি ড্রোন

কাশ্মীরের আকাশে পাকিস্তানি ড্রোন

লাদাখ নিয়ে যখন চিনের সঙ্গে বিবাদ চরমে িঠক তখনই কাশ্মীর সীমান্ত অশান্ত করার ফের ছক কষছে পাকিস্তান। কাঠুয়া জেলায় উঁকি দিতে শুরু করেছে পাকিস্তানি ড্রোন। পাকিস্তানের চর হিসেবেই কাশ্মীরের আকাশে উড়ছিল ড্রোনটি এমনই মনে করা হচ্ছে। সঙ্গে সঙ্গে সেই ড্রোনটি গুলি করে নামায় বিএসএফ।

 অস্ত্র সরবরাহের অভিযোগ

অস্ত্র সরবরাহের অভিযোগ

সীমান্তের ওপার থেকে ড্রোনের মাধ্যমে অস্ত্র সরবরাহের চেষ্টা চলছিল বলে অভিযোগ করেছে বিএসএফ। ড্রোনটি লামানোর পর তার থেকে একটি এম-৪ আমেরিকার তৈরি রাইফেল, ২টি ম্যাগাজিন, ৬০ রাউন্ড গুলি এবং ৭টি গ্রেনেড উদ্ধার করেছে। সীমান্তের ওপার েথকে অস্ত্র পাঠিয়ে সন্ত্রাসে মদত দেওয়ার চেষ্টা করছে পাকিস্তান এমনই অভিযোগ করা হচ্ছে।

ফায়দা তুলবে পাকিস্তান

ফায়দা তুলবে পাকিস্তান

গতকালই কাশ্মীরের পুলিস প্রধান দিলবাগ সিং জানিয়েছিলেন, ভারতের সঙ্গে চিনের বিবাদের ফায়দা তুলবে পাকিস্তান। এই সুযোগে সব রকম পাকিস্তানে অশান্তি ছড়ানোর চেষ্টা চালাবে পাকিস্তান। তাই আগে থেকেই সতর্কতা নেওয়ার নির্দেশ দিয়েছিলেন তিনি।

 লাদাখের বিবাদ

লাদাখের বিবাদ

গত কয়েক সপ্তাহ জুড়ে লাদাখ সীমান্তে চিনের সঙ্গে ভারতের বিবাদ চরমে উঠেছে। লাদাখ সীমান্তে চিনা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ভারতের ২০ জন জওয়ান শহিদ হয়েছেন। এই নিয়ে প্রবল রুষ্ট ভারত। পাল্টা জবাব দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে ভারত।

English summary
BSF shot down Pakistani spy drone in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X