• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাদেশী দুষ্কৃতীদের হামলায় জখম বিএসএফ জওয়ান

মেঘালয়ের ভারত-বাংলাদেশ সীমান্তে হামলা চালায় একদল বাংলাদেশী দুষ্কৃতী। ঘটনায় এক বিএসএফ জওয়ান জখম হন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। বুধবার মধ্যরাতে এই ঘটনাটি ঘটে মেঘালয়ের আমদোহ ও কংটিলা এলাকায়। ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে জায়গাটি পাঁচ কিলোমিটার দূরে বলে জানা গিয়েছে। ঘটনায় দুই বিএসএফ জওয়ানের অস্ত্র ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। এদিকে একটি পরিবারের থেকেও টাকা ও গয়না ছিনিয়ে দুষ্কৃতীরা।

১০-১৫জন বাংলাদেশী রংটিলা বর্ডার আউটপোস্টে হামলা চালায়

১০-১৫জন বাংলাদেশী রংটিলা বর্ডার আউটপোস্টে হামলা চালায়

জানা গিয়েছে, বুধবার মধ্যরাতে প্রায় ১০-১৫জন বাংলাদেশী রংটিলা বর্ডার আউটপোস্টে মোতায়েন থাকা দুই জওয়ানকে ঘিরে ফেলে। পরে তাদের উপর চড়াও হয়ে তাদের অস্ত্র ছিনিয়ে নেয় তারা। পরে পুলিশ নিকটবর্তী এক জঙ্গল থেকে সেই অস্ত্রগুলি উদ্ধার করেছে বলে জানায় জয়ন্তীয়া হিলসের এসপি লাকাদোর সিয়েম। জখম বিএসএফ জওয়ানদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় বলেও জানান তিনি।

আমদোহ গ্রামে ডাকাতি করে বাংলাদেশীরা

আমদোহ গ্রামে ডাকাতি করে বাংলাদেশীরা

এদিকে বিএসএফ জওয়ানদের নিগ্রহের ঘটনার কিছুক্ষণ আগেই রংটিলা বর্ডার পোস্টের কাছে থাকা আমদোহ গ্রামে প্রতাপ বারেহ নামক এক ব্যক্তির বাড়িতে হামলা চালায় বাংলাদেশী দুষ্কৃতীরা। সেখান থেকে তারা টাকা, মোবাইল ও একটি বন্দুক হাতিয়ে নিয়ে চম্পট দেয়।

বাম কংগ্রেসকে আক্রমণ তৃণমূল মহাসচিবের
সীমান্তে টহলদারি আরও জোরদার করবে বিজিবি

সীমান্তে টহলদারি আরও জোরদার করবে বিজিবি

পরে ঘটনাস্থল পরিদর্শনে যান ইস্টার্ন রেঞ্জের ডিআইজি। তাঁর সঙ্গে ছিলেন জেলার ডেপুটি কমিশনারও। এদিকে ঘটনার কথা জানাতে বাংলাদেশের বিজিবির তরফে আস্বস্ত করে জানানো হয়েছে যে তারা সীমান্তে টহলদারি আরও জোরদার করবে। পাশাপাশি বাংলাদেশীদের ভারতে অনুপ্রবেশ রুখতে আরও বেশি তৎপর হবে তারা।

English summary
bsf jawan injured after bangladeshi miscreants attacked border post in meghalaya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X