• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান থেকে যেন দেখা যায়, জম্মু সীমান্তে ১৩১ ফুটের জাতীয় পতাকা উত্তোলন বিএসএফের

পাকিস্তান চোখ মেললেই যেন দেখতে পায় তেরঙ্কা। অনেকটা দেখবি আর জ্বলবির মতোই কৌশল নিয়েছে বিজেপি। জম্মু সীমান্তে প্রজাতন্ত্র দিবসে ১৩১ ফুটের জাতীয় পতাকা উত্তোলন করেছে সীমান্ত রক্ষী বাহিনী বা বিএসএফ। পাকিস্তান থেকে দেখা যাবে ভারতের তেরঙ্গা এমনই কৌশল নিয়েছে তারা। জম্মু রিজিওনে এখনও পর্যন্ত যা সর্বোচ্চ এবং সর্ব বৃহৎ বলেই মনে করা হচ্ছে।

 জম্মু সীমান্তে ১৩১ ফুটের জাতীয় পতাকা উত্তোলন বিএসএফের

৭২ তম প্রজাতন্ত্র দিবসে জম্মুতে বিএসএফের জম্মু ফ্রন্টিয়ারের এনএস জামওয়াল এই বিশাল জাতীয় পতাকা উত্তোলন করেন। জম্মু সীমান্তের আরএস পুরা সেক্টর একেবারে বর্ডার আউটপোস্টে এই বিশাল জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। কেন্দ্র শাসিত কাশ্মীরে এই প্রথম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হল। তাই এবারে বিশেষ স্মরণীয় করে রাখতেই বিএসএফের এই উদ্যোগ বলে মনে করা হচ্ছে।

এবার গোটা দেশেই করোনা আবহে উদযাপিত হয়েছে প্রজাতন্ত্র দিবস। এই প্রথম ভারতে প্রজাতন্ত্র দিবসে কোনও বিদেশি অতিথি ছিলেন না। ব্রিটিশ প্রধানমন্ত্রীর আসার কথা থাকলেও শেষ পর্যন্ত তা বাতিল করে দেওয়া হয়। সীমিত সংখ্যক ট্যাবলে নিয়ে আর সেনা নিয়ে প্যারেড হয়েছে রাজপথে। একেবারে সাদামাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়েছে প্রজাতন্ত্র দিবস উদযাপন।

English summary
BSF fag off 131 feet National flag at Jammu border which cal seen from Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X