India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাঞ্জাব অশান্ত করার 'মশলা' পাঠাচ্ছে পাকিস্তান! সীমান্তে সেনার পাতা ফাঁদে পা দিয়ে খতম চক্রী

Google Oneindia Bengali News

পাঞ্জাবে একাধিক অনুপ্রবেশ এবং মাদক পাচারের চেষ্টা রুখল ভারতীয় নিরাপত্তারক্ষীরা। শুক্রবার রাতে এবং শনিবার সকালে পাঞ্জাবের আন্তর্জাতিক সীমান্তে মাদক পাচারের চেষ্টা চালানো হচ্ছি বলে জানা গিয়েছে সূত্র মারফত। বিএসএফ এবং জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) যৌথ ভাবে অভিযান চালিয়ে এই প্রচেষ্টা বিফল করে।

সীমান্তে ফাঁদ পাতা হয়

সীমান্তে ফাঁদ পাতা হয়

সূত্রের খবর, এনসিবি এই সম্ভাব্য পাচারের বিষয়ে গোপন সূত্রে খবর পায়। এরপরই বিএসএফ-এর সাহায্যে এনসিবি কর্তারা সীমান্তে ফাঁদ পাতা হয়। সীমান্তে কাঁটাতারের কাছে ভোর রাত আড়াইটে নাগাদ আওয়াজ শুনতে পান লুকিয়ে থাকা নিরাপত্তারক্ষীরা। এরপরই সীমান্তে আট রাউন্ড গুলি চলে পিস্তল থেকে।

উদ্ধার হয় ১৬ প্যাকেট মাদক দ্রব্য

উদ্ধার হয় ১৬ প্যাকেট মাদক দ্রব্য

এরপরই ভোর রাত ২টো ৪৫ মিনিট নাগাদ ফের একবার পাচারের চেষ্টা চালানো হয় ওই স্থানেই। এই ঘটনাটি অমৃতসর সেক্টরে হয়। সেখানে বিএসএফ তিন রাউন্ড গুলি চালায়। এরপর সেখানি তল্লাশি চালিয়ে জওয়ানরা একটি পিভিসি পাইপ, ১৪ প্যাকেট মাদক দ্রব্য খুঁজে পান। এছাড়াও কাঁটাতারে ঝুলতে থাকা এক প্যাকেট কোকেনও বাজেয়াপ্ত করা হয়। আরও একটি প্যাকেট পাওয়া যায় ক্ষেতে।

খতম হয় এক চক্রী

খতম হয় এক চক্রী

পরে তল্লাশির সময় সীমান্ত থেকে ২৫ মিটার দূরেই একটি মৃতদেহ খুঁজে পায় জওয়ানরা। মৃত ব্যক্সিতর কাছ থেকে একটি মোবাইল, একটি পিস্তল এবং একটি গুলি ভর্তি ম্যাগাজিন পাওয়া যায়। মনে করা হচ্ছে, গুলিবিদ্ধ হয়ে প্রথমে পাকিস্তানের দিকে ছুটতে শুরু করেছিল সেই ব্যক্তি। কিন্তু সীমান্ত পার না করতে পেরে পরে ভারতের দিকে ক্ষেতে লুকোতে চেয়েছিল। কিন্তু জখম অবস্থায় সেখানেই মৃত্যু হয় তার।

<strong>নীতীশের নির্দেশে বুলডোজার চলল পিকের বাড়ির উপর, কী কারণে ভাঙা হল ভবনের একাংশ?</strong>নীতীশের নির্দেশে বুলডোজার চলল পিকের বাড়ির উপর, কী কারণে ভাঙা হল ভবনের একাংশ?

English summary
BSF and NCB thwart drug smuggling attempt along the Indo-Pakistan International Border in Punjab
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X