• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গুজরাত নির্বাচনে দাদা নরেন্দ্র মোদীর পাশেই ভাই প্রহ্লাদ! আপ ও কংগ্রেসকে দিলেন বার্তা

  • |
Google Oneindia Bengali News

গুজরাতে সব সময় দুটি রাজনৈতিক দল, বিজেপি ও কংগ্রেস। তৃতীয় দল কখনই নয়। এদিন এমনটাই মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদী। এব্যাপারে তিনি আসন্ন গুজরাত নির্বাচনে আপের চ্যালেঞ্জ খারিজ করে দিয়েছেন। পাশাপাশি তিনি কংগ্রেসকে বার্তা দিতে গিয়ে বলেছেন, রাজ্যে বিজেপি এখন পূর্ণ শক্তিতে আর কংগ্রেস শূন্য।

গুজরাতে বরাবর দুটি দল

গুজরাতে বরাবর দুটি দল

বিজেপি নেতা সুমিত সিং-এর আমন্ত্রণে প্রহ্লাদ মোদী গিয়েছিলেন বারাবাঙ্কিতে। সেখানে তিনি সাংবাদিকদের বলেছেন, গুজরাতে এখন বিজেপি পূর্ণ শক্তিতে রয়েছে। অন্যদিকে কংগ্রেস শূন্য। গুজরাতে কংগ্রেস এবং বিজেপিই ক্লিক করেছে। সেখানে তৃতীয় দল জায়গায় পায়নি।

আপের চ্যালেঞ্জের জবাব

আপের চ্যালেঞ্জের জবাব

এবার গুজরাত বিধানসভা নির্বাচনে আপ বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়েছে। যদিও সেই চ্যালেঞ্জকে খারিজ করে দিয়েছেন প্রহ্লাদ মোদী। বারাবাঙ্কিতে তাঁর সফর প্রসঙ্গে বলেছেন, বিজেপি নেতা সুমিত সিং-এর সঙ্গে তাঁর পারিবারিক সম্পর্ক রয়েছে। তাঁরই আমন্ত্রণে সেখানে গিয়েছেন তিনি। এছাড়া এই সফরের অন্য কোনও কারণ নেই।

২০২৪-এ ফের ক্ষমতায় বিজেপি

২০২৪-এ ফের ক্ষমতায় বিজেপি

প্রহ্লাদ মোদী এদিন আরও বলেছেন, দেশের মানুষ তাদের পছন্দের প্রধানমন্ত্রী পেয়ে গিয়েছে। একইসঙ্গে তিনি দাবি করেছেন ২০২৪-এর লোকসভা নির্বাচনে জিতে বিজেপি দেশে ফের সরকার গঠন করবে।

অশোক গেহলটের দাবি

অশোক গেহলটের দাবি

এদিন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেছেন, গুজরাতের ক্ষমতায় থাকা বিজেপির বিরুদ্ধে জনমত রয়েছে। নির্বাচনে তারাই বিজেপিকে শিক্ষা দেবেন। মুদ্রাস্ফীতি, বেকারত্ব, দুর্বল পরিকাঠামো গুজরাতে সমস্যা তৈরি করেছে। সেইসব চিন্তা করেই সাধারণ মানুষ ভোট দেবেন বলে জানিয়েছিলেন তিনি।
প্রসঙ্গত দুই-দফায় ১ ও ৫ ডিসেম্বর গুজরাত বিধানসভার নির্বাচন। আর ভোট গণনা করা হবে ৮ ডিসেম্বর। ওই দিন হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনেরও ভোট গণনা করা হবে।

মোদীর উদ্বোধনের ১৫ দিনের মধ্যে উদয়পুরের রেলট্র্যাকে বিস্ফোরণ! সন্ত্রাসবাদী হানার সন্দেহে এটিএস তদন্তমোদীর উদ্বোধনের ১৫ দিনের মধ্যে উদয়পুরের রেলট্র্যাকে বিস্ফোরণ! সন্ত্রাসবাদী হানার সন্দেহে এটিএস তদন্ত

English summary
Brother Prahlad Modi stands next to Narendra Modi in Gujarat elections targets AAP and Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X