• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উত্তরপ্রদেশের কানপুরে ট্রাক্টর উল্টে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ২৭, আহত বহু

  • |
Google Oneindia Bengali News

বড়সড় সড়ক দুর্ঘটনা। একাধিক যাত্রীকে নিয়ে পুকুরে পড়ল ট্রাক্টর। ভয়াবহ এই দুর্ঘটনাতে এখনও পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। যার মধ্যে ১১ জন বাচ্চা আছে বলেও খবর। শুধু তাই নয়, ঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত বলেও জানা যাচ্ছে।

উত্তরপ্রদেশের কানপুরে ট্রাক্টর উল্টে ভয়াবহ দুর্ঘটনা

যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেই খবর। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। হাসপাতালগুলিতে পর্যাপ্ত ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছেন প্রশাসনের আধিকারিকরা। কীভাবে এই ঘটনা সম্পূর্ণ ভাবে খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, উন্নাও থেকে একাধিক ভক্তদের নিয়ে একটি ট্রাক্টর আসার পথে ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে।

কানপুর জেলার ঘাটামপুর এলাকাতে হঠাত করেই সমস্ত যাত্রীদের নিয়ে সেটি উলটে যায়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই ট্রাক্টরে এতটাই যাত্রী ছিল যে সের বহন ক্ষমতা না রাখতে পেরেই এই ঘটনা ঘটেছে। ঘটনা সামনে আসার পরেই ইতিমধ্যে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকি ইতিমধ্যে ক্ষতিপূরণ ঘোষণাও করা হয়েছে।

প্রধানমন্ত্রী মোদী টুইটে লিখছেন, কানপুরের দুর্ঘটনাতে আমি মর্মাহত। যারা স্বজন হারালেন তাঁদের প্রতি আমার সমবেদনা। স্থানীয় প্রশাসনে তরফে সবধরণের সহযোগিতা করা হচ্ছে বলেও লিখেছেন প্রধানমন্ত্রী মোদী। মৃতদের পরিবারকে দু লাখ টাকা করে এবং আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে বলেও টুইটে উল্লেখ প্রধানমন্ত্রীর।

অন্যদিকে উদ্বেগ প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। তিনি জানিয়েছেন, জেলাশাসক এবং দুই উচ্চ পদস্থ আধিকারিকদের দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এমনকি যুদ্ধকালীন তপরতায় উদ্ধারকাজ শুরু হয়েছে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী। আহতদের তৎপরতার সঙ্গে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলেও টুইট তাঁর। পুরো বিষয়টি তাঁর দফতর নজর রাখছে বলেও উল্লেখ করেছেন যোগী আদিত্যনাথ।

বলে রাখা প্রয়োজন, গোটা দেশ উৎসবের মেজাজে। সামনেই দশেরা। আর এই সময়ে ভয়াবহ এই দুঘটনার খবর সামনে আসতেই শোক স্তব্ধ গোটা দেশ। শোকে ভেঙে পড়েছেন মৃতদের আত্মীয়রা। চারপাশ জুড়ে শুধুই কান্নার আওয়াজ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়। পুরো বিষয়টি খতিয়ে দেখছেন আধিকারিকরা। এমনটাই খবর সামনে আসছে।

English summary
Breaking News: 25 dead, many injured as tractor fell into pond at kanpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X