• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তামিলনাড়ুতে CISF এর কর্মীর বুলেট থেকে গুলি লাগে ১১ বছরের বালকের, কেমন আছে বালকটি?

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার তামিলনাড়ুর পুদুকোট্টাইতে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF) ফায়ারিং রেঞ্জের কাছে খেলার সময় একটি ১১ বছর বয়সী বালকের মাথায় বুলেটের আঘাত লাগে। সেই সময় ক্যাম্পাসে কর্মীদের প্রশিক্ষণ চলছিল বলে জানা গিয়েছে। গুরুতর জখম হওয়া ছেলেটি বর্তমানে তাঞ্জাভুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ক্যাম্পাসে কর্মীদের প্রশিক্ষণ চলছিল

ক্যাম্পাসে কর্মীদের প্রশিক্ষণ চলছিল

জানা গিয়েছে, ক্যাম্পাসে কর্মীদের প্রশিক্ষণের সময়, সিআইএসএফ কর্মীদের একজনের রাইফেল থেকে একটি বিপথগামী বুলেট রেঞ্জ থেকে কিছুটা দূরে খেলতে থাকা ছেলেটিকে আঘাত করে। অবিলম্বে কর্মীরা সাহায্যের জন্য ছুটে আসেন এবং ছেলেটিকে পুদুকোট্টাই সরকারি হাসপাতালে নিয়ে যান কিন্তু তাকে তাঞ্জাভুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ছেলেটি বর্তমানে তাঞ্জাভুর জিএইচ-এর পথে রয়েছে যেখানে তারা বুলেটটি অপসারণের জন্য অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নিয়েছে।

নর্থমালাই গ্রামের বাসিন্দা

নর্থমালাই গ্রামের বাসিন্দা

আহত ছেলেটি পুদুকোট্টই জেলার নর্থমালাই গ্রামের বাসিন্দা। পুঘাঝেন্দি নাম ছেলেটির। সে তার বাড়ির কাছে খেলছিল বলে জানা গিয়েছে। ঘটনার পর পুদুকোট্টাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বৃহস্পতিবার কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা নিয়ে তারা সিআইএসএফ কর্মীদের জিজ্ঞাসাবাদও শুরু করেছেন। ঘটনার নেপথ্যে কী অন্য কোনও কারণ আছে? নাকি ভুলবশত ঘটনাটি ঘটেছে। পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে।

সিনিয়র আধিকারিক কী জানালেন

সিনিয়র আধিকারিক কী জানালেন

এদিকে, হাসপাতালের একজন সিনিয়র আধিকারিক বলেন, যিনি ছেলেটির সাথে তাঞ্জাভুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন। বলেছেন যে ছেলেটি মাথায় গুলি লেগেছে বলে গুরুতর আহত হয়েছে। তিনি আরও বলেছেন যে, তার দল তাকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করছে। যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে সুস্থ করা হবে এমনই আশা করা হচ্ছে।

শুটিং রেঞ্জ বন্ধ রাখার নির্দেশ

শুটিং রেঞ্জ বন্ধ রাখার নির্দেশ

জেলা প্রশাসনও একটি মূল্যায়ন না হওয়া পর্যন্ত অস্থায়ীভাবে শুটিং রেঞ্জ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা কালেক্টর বলেন, প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের পরে ফায়ারিং রেঞ্জকে কাজ করার অনুমতি দেওয়া হবে। কীভাবে ঘটল এমন ঘটনা।

English summary
boy shot in tamil nadu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X