• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিবসেনাকে আইনের মাপকাঠি বোঝালেন কঙ্গনা, সম্পত্তি ভাঙায় বিএমসিকে স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের

বিএমসির দাপট বেশিক্ষণ স্থায়ী হল না। কঙ্গনা রানাওয়াতের সম্পত্তি ভাঙার সিদ্ধান্তে স্থগিতাদেশ দিল বম্বে হাইকোর্ট। এই নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন কঙ্গনা। সেই আপেদনের প্রেক্ষিতেই এই নির্দেশ দেয় হাইকোর্ট। যদিও পালি হিলসে কঙ্গনার দফতরের একাংশ ভেঙে ফেলেছে বিএমসি। এরপর কঙ্গনার বাড়ির বেআইনি নির্মাণ ভাঙতে যাওয়ার কথা ছিল। তার আগেই জারি হল স্থগিতাদেশ।

বম্বে হাইকোর্টের স্থগিতাদেশ

বম্বে হাইকোর্টের স্থগিতাদেশ

তুমুল কাণ্ড চলছে মুম্বইয়ে। বিএমসি একদিকে যখন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিসের একাংশ ভাঙতে শুরু করেছে ঠিক তখনই স্থগিতাদেশ জারি করল বম্বে হাইকোর্ট। বিএমসির নির্দেশের বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। মোক্ষম সময়ে তার নির্দেশ জারি করে বম্বে হাইকোর্ট।

রাম মন্দির আমার অফিস

রাম মন্দির আমার অফিস

আবারও মুম্বই নিয়ে নতুন বিতর্কিত মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত। বিএমসি যখন তাঁর অফিস ভাঙতে শুরু করেছে তখন কঙ্গনা বলেছেন আমার অফিস রাম মন্দির আর মুম্বই পিওকে। বাবরের সেনার কীর্তি দেখুন। মুম্বই পুলিস ও বিএমসির বিরুদ্ধে কড়া আক্রমণ শানিয়েছেন বলিউড অভিনেত্রী।

কঙ্গনার বিতর্কিত মন্তব্য

কঙ্গনার বিতর্কিত মন্তব্য

মুম্বইকে পিওকে বলে কটাক্ষ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছিলেন বলিউড মাফিয়াদের থেকেও বেশি ভয়ঙ্কর মুম্বই পুলিস। তারপরেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের রোষানলে পড়েন তিনি। কঙ্গনাকে এই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে বলে দাবি করেন তিনি।

কঙ্গনাকে হুঁশিয়ারি

কঙ্গনাকে হুঁশিয়ারি

মুম্বইয়ে যেন কঙ্গনা পা না রাখেন তার জন্য হুঁশিয়ার করেছেন সঞ্জয় রাউত। কঙ্গনার বিরুদ্ধে ইতিমধ্যেই বিধানসভায় প্রিভিলেজ মোশন আনা হয়েছে। তারপরেই কঙ্গনাকে ওয়াই প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেয় কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ইতিমধ্যেই কঙ্গনা পাড়ি দিয়েছেন মুম্বইয়ের পথে।

বিজেপির মুখ্যমন্ত্রী মুখ হতে চেয়েছিলেন প্রাক্তন রাজ্য সভাপতি, ঠাঁই মিলল না কর্মসমিতিতেই

English summary
Bombay high court issued stay order for BMC work on Kangna Ranaut property
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X