• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরপর দু’‌দিন ভুয়ো বোমাতঙ্কের খবরে চাঞ্চল্য ছড়ালো নয়ডার হাসপাতালে

বোমাতঙ্কের খবরে আতঙ্ক ছড়ালো উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ৬৩ এলাকার হাসপাতালের বাইরে। শুক্রবার সকালে বোমাতঙ্কের খবরে চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। জানা গিয়েছে, গৌতম বুদ্ধ নগর এলাকায় সন্দেহজনক একটি ডিভাইস উদ্ধার হয়।

পরপর দু’‌দিন ভুয়ো বোমাতঙ্কের খবরে চাঞ্চল্য ছড়ালো নয়ডার হাসপাতালে

জানা গিয়েছে যে নয়ডার ৬৩ এলাকায় হাসপাতালের বাইরে সন্দেহজনক একটি প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। এরপর ঘটনাস্থলে পুলিশ ও বম্ব স্কোয়াডের লোকেরা আসে। ওই ডিভাইসটি এরপর এলাকা থেকে দ্রুত সরিয়ে ফেলা হয়। গৌতম বুদ্ধ নগরের পুলিশ কমিশনার অলোক সিং বলেন, 'আমরা এলাকাটি ঘিরে রেখেছি। বিশেষজ্ঞের দল এখানে এসে পৌঁছেছেন। প্রাথমিকভাবে এটি বিস্ফোরক বা ওই জাতীয় জিনিস বলে মনে হচ্ছে না। বোম্ব ডিজপোজাল স্কোয়াড ওই ডিভাইসকে নিস্ক্রিয় করে দিয়েছে।’‌ প্রসঙ্গত, বৃহস্পতিবারই নয়ডার সেক্টর ২৭ এলাকার কৈলাস হাসপাতালে বোম রাখা রয়েছে বলে হুমকি ফোন করা হয়।

জানা গিয়েছে, কৈলাস হাসপতালের ল্যান্ডলাইন নম্বরে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন করে। ওই ফোনে সতর্ক করে জানানো হয় যে, হাসপাতালের মধ্যে বোমা রাখা রয়েছে। ওই ফোন পাওয়ার পরই নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বম্ব স্কোয়াড। গোটা হাসপাতাল জুড়ে চিরুনি তল্লাশি শুরু হয়ে যায়। যদিও বিস্ফোরক বা অন্য কিছু মেলেনি বলে জানা যাচ্ছে। পুলিশ জানিয়েছে এই ঘটনার তদন্ত চলছে এবং ওই ব্যক্তির খোঁজ শুরু করেছে পুলিশ। ‌

রাজ্যে ফের সামান্য ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ

রাজীব মন্ত্রিত্ব ছেড়েছেন, অত্যন্ত খুশি শুভেন্দু! তাৎপর্যপূর্ণ বার্তায় বিজেপি-যোগের জল্পনা

English summary
bomb like device found outside hospital in noida
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X