• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ডাকলেই দিল্লি যাব...', বলতেই মজদুর ভবনে পড়ল বোমা! বড়সড় রক্ষা অর্জুনের

Google Oneindia Bengali News

বড়সড় বিপদ থেকে রক্ষা অর্জুন সিংয়ের! সাংবাদিক বৈঠক চলাকালীন সাংসদের বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ। কিন্তু সেগুলি না ফাটায় বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। এছাড়াও অর্জুনের নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ানরাও পুরো এলাকা ঘিরে ফেলেন বলে জানা যাচ্ছে।

বড়সড় রক্ষা অর্জুনের

গত কয়েকদিন ধরেই পাট শিল্পে কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে সরব হয়েছেন অর্জুন। কখনও দলীয় নেতৃত্ব তো আবার কখনও মন্ত্রীর বিরুদ্ধেই সরব হয়েছেন তিনি। এমনকি তাঁর তৃণমূলে ফেরার জল্পনাও তৈরি হয়। যদিও এই অবস্থায় দিল্লি নেতৃত্বের নির্দেশে বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে কেন্দ্র।

এই অবস্থায় সোমবার বিকেলে দিল্লিতে ত্রিপাক্ষিক বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠকে রাজ্য সরকার, বস্ত্রমন্ত্রক ও পাট শিল্পের প্রতিনিধিরা উপস্থিতি ছিলেন।

যদিও এই বৈঠককে অর্জুনকে না ডাকা নিয়ে এদিন সকালে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন বারাকপুরের সাংসদ। যদিও বিকেলে বৈঠক শেষে জগদ্দলের মজদুর ভবনে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। বৈঠক ফলপ্রসূ হয়েছে বলে জানান বিজেপি নেতা। পীযূষ গোয়েল তাঁকে ডাকা মাত্র দিল্লিতে যাবেন বলেও জানান। আর এই অবস্থায় হঠাত এই বোমা ছোঁড়ার ঘটনা ঘটে বলে দাবি স্থানীয় লোকজনদের। ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিশেষ করে সোমবার ভর সন্ধেয় সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে এই ঘটনায় প্রশ্নের মুখে রাজ্যের আইনশৃঙ্খলা। ঘটনার পরেই পুলিশের তরফে এলাকায় তল্লাশি চালানো হয়। একটি তাজা কৌটো বোমা উদ্ধার হয় বলে জানা যাচ্ছে।

অভিযোগ, কেউ বোমাটি ছুঁড়ে মারে। কিন্তু বোমাটি ফাটেনি। ফলে বড় ধরনের ঘটনার হাত থেকে রেহাই মিলেছে বলেই মনে করা হচ্ছে। সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, স্থানীয় তৃণমূল কাউন্সিলর সুনিতা দেবীর ছেলে নমিত সিং কাউকে দিয়ে বোমাটি মারিয়েছে। জগদ্দল থানার পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নিষ্ক্রিয় করে দেয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিরলস সাহিত্য সাধনা পুরস্কার তুলে দিলেন ব্রাত্য বসু

তবে এই ঘটনা নতুন কিছু নয়, গত কয়েকমাসে এই ধরণের ঘটনা একাধিকবার ঘটেছে। অর্জুন সিংয়ের বাড়ি টার্গেট করে বোমা ছোঁড়া হয়েছে। এমনকি বাড়ির চারপাশ থেকেও বহুবার বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। ফলে ফের একই ঘটনার পুনঃরাবৃত্তিতে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন বারাকপুরের এক সাংসদ। যদিও বারবার একই ঘটনার পরে গত কয়েকমাস আগেই অর্জুন সিংয়ের নিরাপত্তা বাড়িয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রক।

English summary
Bomb hurled at Arjun Singh's home during press meet going on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X