• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার গোয়া সফরে বড় চমক! তৃণমূলে যোগ দিতে চলেছেন বলিউড অভিনেত্রী

Google Oneindia Bengali News

ত্রিপুরার পর গোয়া টার্গেট তৃণমূল কংগ্রেসের। গোয়া সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর গোয়া থাকাকালীন সময়ে একের পর এক চমক আসতে চলেছে। শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী বর্ষা উসগাঁওকর তৃণমূল কংগ্রেসে যোগ দিেত চলেছেন। তালিকায় রয়েছে নফিসা আলি, লাকি আলির নামও। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পতাকা নিয়েই তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন তাঁরা এমনই খবর পাওয়া যাচ্ছে।

তৃণমূলে যোগ দিতে পারেন বর্ষা উসগাঁওকার, জল্পনা রাজনৈতিক মহলে
তৃণমূলে যোগ দেবেন বলি অভিনেত্রী

তৃণমূলে যোগ দেবেন বলি অভিনেত্রী

একুশের ভোটের পর জাতিয় স্তরে তৃণমূল কংগ্রেসের জনপ্রিয়তা বেড়েছে। বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্ক ছিল। একুশের ভোটে জয়া বচ্চন এসেছিলেন তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করতে। শোনা যাচ্ছে এবার আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে নাম লেখাতে চলেছেন একাধিক বলি তারকা। প্রথমেই যে নামটি শোনা যাচ্ছিল তিনি এক সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্ষা উসগাওকর। চলতি সপ্তাহেই নাকি তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন। শোনা যাচ্ছে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা নিয়েই তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন তিনি। বৃহস্পতিবারই মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া সফরে যাচ্ছেন। শুধু বর্ষা উসগাওকর নন তৃণমূলে যোগ দিতে পারেন লাকি আলি, নাফিসা আলির মত বলিউড তারকারাও। এক্ষেত্রে ডেরেক ওব্রায়েনের বড় ভূমিকা রয়েছে বলে মনে করা হচ্ছে। গোয়ায় সংগঠনকে শক্তিশালী করতে ডেরেক ওব্রায়েন বিশেষ ভাবে কাজ করছেন।

গোয়া সফরে মমতা

গোয়া সফরে মমতা

আগামী বৃহস্পতিবার গোয়া সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত মহালয়ার দিনেই গোয়ায় রাজনৈকিক কার্যালয় খুলেছে তৃণমূল কংগ্রেস। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরেই ধীরে ধীরে সেখানে পা জমাতে শুরু করে দিয়েছে তারা। সামনেই গোয়ায় বিধানসভা নির্বাচন। তার আগে সেখানে সংগঠনকে শক্তিশালী করতে উঠেপড়ে লেগেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। কাজেই অল্পদিনের মধ্যেই তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর গোয়া সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেেছ বলে মনে করছে রাজনৈতিক মহল। তারই মধ্যে গোয়ার ভূমি কন্যা বর্ষা উসগাওকরের তণমূল কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে বর্ষাকে রাজ্যসভার সাংসদ পদও দিতে পারে তৃণমূল কংগ্রেস। এর আগে অসমের প্রাক্তন কংগ্রেস নেত্রী সুস্মিতা দেবকে তৃণমূল কংগ্রেস যোগদান করিয়ে রাজ্যসভার সাংসদ পদ দিয়েছেন তিনি।

গোয়ার রাজনীতিতে প্রভাব ফেলবে বর্ষা

গোয়ার রাজনীতিতে প্রভাব ফেলবে বর্ষা

বলিউড অভিনেত্রী বর্ষা উসগাওকর আগে কখনও রাজনীতি না করলেও পারিবারিক ভাবে তিনি রাজনীতিক সঙ্গে যুক্ত বলা চলে। কারণ বর্ষার বাবা অচ্যুত কে এস উসগাঁওকর গোয়ার মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির প্রতিষ্ঠাতা। গোয়া বিধানসভার ডেপুটি স্পিকারও ছিলেন তিনি। একাধিকবার মন্ত্রীপদে থেকেছেন তিনি। গোয়ার জনপ্রিয় মুখ বর্ষা। কাজেই তিনি রাজনীতিতে যোগ দিলে গোয়ায় বড় প্রভাব পড়বে তাতে কোনও সন্দেহ নেই। গোয়ায় ৬৫ শতাংশ হিন্দু ভোটার রয়েছে। সেখানে বর্ষার প্রভাব ভাল রকম ভাবে পড়বে বলে মনে করা হচ্ছে। ডেরেক ওব্রায়েন ইতিমধ্যেই নাকি বর্ষার সঙ্গে যোগাযোগ করেছেন বলে শোনা যাচ্ছে। তিনি নাকি নাফিসা আলি এবং লাকি আলির সঙ্গেও এই নিয়ে কথা বলেছেন। ধীরে ধীরে গোয়ার জনপ্রিয় মুখদের দলে আনার চেষ্টা চালাচ্ছেন ডেরেক ওব্রায়েন।

গোয়া জয়ের বার্তা

গোয়া জয়ের বার্তা

গোয়া জয়ের বার্তা দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খড়দহে প্রচারে গিেয় তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় রীতিমত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, যেভাবেই হোক তিন মাসের মধ্যে গোয়া জয় করে দেখাবে তৃণমূল কংগ্রস। শুধু গোয়া নয় তৃণমূল কংগ্রেসের নজরে যে উত্তর প্রদেশ এবং মেঘালয়ও রয়েছে তার বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছিল মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ একাধিক কংগ্রেস নেতা তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন। কিন্তু তারপরে সেটাতে ধামাচাপা পড়ে যায়। কিন্তু বিপ্লবদেব সরকারের পতন যে এখন কেবল সময়ের অপেক্ষা সেটা স্পষ্ট করে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২০২৪ সালে বিজেপিকে ভারত ছাড়া করতে একমাত্র তৃণমূল কংগ্রেসই পারে বলে বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। খড়দহের প্রচার সভা থেকে তিনি বলেছিলেন দেশকি নেত্রী ক্যায়সি গো, মমতা দিদি জ্যায়সি হো রব উঠেছে গোটা দেশে। কাজেই মোদী সরকারের পতন ঘটাতে একমাত্র তৃণমূল কংগ্রেসই পারে বলে বার্তা দিয়েছেন তিনি।

গোয়ায় নির্বাচনে পাত্তা পাবে না তৃণমূল, দাবি সনিয়া ঘনিষ্ঠ শীর্ষ কংগ্রেস নেতারগোয়ায় নির্বাচনে পাত্তা পাবে না তৃণমূল, দাবি সনিয়া ঘনিষ্ঠ শীর্ষ কংগ্রেস নেতার

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
TMC Goa visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X