• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পরিবর্তন আসছেই', মমতার সঙ্গে সাক্ষাতের পর বার্তা জাভেদ-শাবানার

Google Oneindia Bengali News

দিল্লিতে মমতার সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউড তারকা শাবানা আজমি এবং বিখ্যাত সুরকার ও গীতিকার জাভেদ আখতার। দুজনেই বামপন্থী মনস্ক মানুষ বলেই পরিচিত শিল্পী মহলে। রাজনীতির সঙ্গেও তাঁদের গভীর যোগাযোগ রয়েছে। কাজেই জাভেদ আখতার এবং শাবানা আজমিক সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

মমতার সঙ্গে সাক্ষাত শাবানা আজমি

মমতার সঙ্গে সাক্ষাত শাবানা আজমি

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শাবানা আজমি ও জাভেদ আখতারের সঙ্গে বৈঠক করলেন। বিজেপি বিরুদ্ধে বরাবরই কথা বলেন তিনি। তারপরেই পারদ চড়তে শুরু করেেছ। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। কী নিয়ে আলোচনা হল তাঁদের মধ্যে এই নিয়ে আলোচনা শুরু হয়েছে। বুদ্ধিজীবী মহলে শাবানা আজমি-জাভেদ আখতারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সাক্ষাত বড় ঘটনা বলে মনে করছে রাজনৈতিক মহল।

পরিবর্তন আসবেই

পরিবর্তন আসবেই

জাভেদ আখতারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সাক্ষাতকে অত্যন্ত তাৎপর্য পূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। জাভেদ আখতার পরিবর্তনের প্রশ্নেই সরব হয়েছেন। তিনি বলেছেন পরিবর্তন আসবেই ২০২৪ সালে। তবে সেটা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই আসবে কিনা এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। দেশের গণতান্ত্রিক পরিস্থিতি আরও উন্নত হবে বলে মনে করছেন তিনি।

২০২৪-কে টার্গেট

২০২৪-কে টার্গেট

২০২৪-কে টার্গেট করে এগোচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। সেকারণেই তিনি দিল্লি গিয়েছেন বলে জল্পনা শুরু হয়েছে। ২১ জুলাইয়ের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দিয়েছিলেন, খেলা এখনও শেষ হয়নি। খেলা হবে। তবে এবার রাজ্যে রাজ্যে খেলা হবে বলে স্লোগান দিয়েছিলেন মমতা। সেকারণেই ২১ জুলাই এবার গোটা দেশেই পালিত হয়েছে। ভার্চুয়াল বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দিল্লি সফর

দিল্লি সফর

মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফর নিয়ে হইচই পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। দিল্লিতে পা রাখার সঙ্গে সঙ্গেই অবিজেপি দলগুলি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে শুরু করেছেন। আপ নেতা অরবিন্দ কেজরিওয়াল, ডিএমকে নেত্রী কানিমোঝি থেকে শুরু করে কংগ্রেসের কমলনাথ, সকলেই দেখা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সবথেকে হাইভোল্টেজ বৈঠক ছিল সোনিয়া গান্ধীর সঙ্গে। সেই বৈঠকেই জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তাহলে কী ফের একবার বিরোধী ঐক্যের পথে হাঁটছেন মমতা। যদিও এখনই এই নিয়ে খুব বেশি খোলসা করেননি তৃণমূল নেত্রী। শুধু বলেছেন, আমি লিডার নয়, ক্যাডার। যে কেউ নেতা হতে পারেন, সেক্ষেত্রে পরে যে এই নিয়ে ভাবার সময় রয়েছে ঘুরিয়ে মনে করিয়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
Bollywood actress Shabana Azmi and Javed Akhtar meet TMC leader Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X