• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধানসভা নির্বাচনের আগে বড় ধাক্কা! মহারাষ্ট্রে কংগ্রেস ছাড়লেন উর্মিলা মাতণ্ডকর

কংগ্রেসে যোগ দেওয়ার পাঁচ মাসের মধ্যেই দল ছাড়লেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর। নিজের জারি করা বিবৃতিতে তিনি বলেছেন, মুম্বই কংগ্রেসের কর্মীরা দলের উন্নতির জন্য সংগঠনে পরিবর্তন আনতে সক্ষম কিংবা ততোধিক প্রতিশ্রুতিবদ্ধ নন।

উর্মিলার অভিযোগ

উর্মিলার অভিযোগ

বিবৃতিতে উর্মিলা বলেছেন, তিনি জাতীয় কংগ্রেস থেকে পদত্যাগ করছেন। তাঁর বারবার চেষ্টা করার পরেও ১৬ মে-র চিঠির বিষয়ে কোনও ব্যবস্থা না নেওয়ায় তিনি পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন। মুম্বই কংগ্রেস সভাপতি মিলিন্দ দেওরাকে উদ্দেশ্য করে চিঠিটি লেখা হয়েছিল। তিনি অভিযোগ করে বলেছেন, চিঠিটি গোপনীয় হলেও, তা পরবর্তী সময়ে মিডিয়ায় ফাঁস করে দেওয়া হয়। যা বিশ্বাসঘাতকতার সামিল বলেও মন্তব্য করেছেন ওই বলিউড অভিনেত্রী। তিনি আরও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, এই চিঠি ফাঁসের জন্য দলের তরফে কেউ কোনও রকমের দুঃখপ্রকাশ পর্যন্ত করেননি।

চিঠিতে মুম্বই উত্তরের কিছু নেতার নামে অভিযোগ করা হয়েছিল বলে জানিয়েছেন উর্মিলা। তাঁর মনে হয়েছে, দলের ভালর জন্য পরিবর্তন আনতে সক্ষম নয় নেতৃত্ব।

বলেছেন উর্মিলা। মুম্বই কংগ্রেসে বড় কাজে তাঁকে ব্যবহার না করে ঘরোয়া কোন্দলেই আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ। দল ছাড়লেও তিনি তার নীতি ও চিন্তায় অবিচল থাকবেন

বলেও জানিয়েছেন।

২০১৯-এর নির্বাচনে পরাজিত উর্মিলা

২০১৯-এর নির্বাচনে পরাজিত উর্মিলা

২০১৯-এর প্রথমবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নেমে মুম্বই উত্তর আসন থেকে বিজেপির বর্ষীয়ান নেতা গোপাল শেট্টির কাছে পরাজিত হয়েছিলেন।

 উর্মিলার কংগ্রেসে যোগ

উর্মিলার কংগ্রেসে যোগ

রঙ্গীলা (১৯৯৫) , জুদাই(১৯৯৭), মস্ত(১৯৯৯) খ্যাত উর্মিলা মাতণ্ডকর গত মার্চে কংগ্রেসে যোগ দিয়েছিলেন। তৎকালী কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং সিনিয়র কংগ্রেস নেতা রণদীপ

সুরজেওয়ালা তাঁকে স্বাগত জানান। কংগ্রেসে যোগ দেওয়ার পরেই তাঁকে মুম্বই উত্তরের প্রার্থী হিসেবে ঘোষণা করে হয়েছিল।

[আরও পড়ুন: মোদী-অলির হাত ধরে দক্ষিণ এশিয়া পেল প্রথম সীমান্তপার পেট্রোলিয়াম পাইপলাইন]

[আরও পড়ুন: 'আমি আগে ভারতীয়', তামিল যোগ নিয়ে প্রশ্ন উঠতেই জবাব কে সিবনের

English summary
In a statement issued by her, Matondkar said the key functionaries of Mumbai Congress "are either unable or not committed to bringing about a change and transformation in the organisation for the betterment of the party".
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X