India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের শিরোনামে উন্নাও! কাজের প্রথম দিনে হাসপাতালে ঝুলন্ত অবস্থায় নার্স, ধর্ষণ-খুনের অভিযোগ পরিবারের

Google Oneindia Bengali News

ফের খবরের শিরোনামে উন্নাও (unnao)। শনিবার উত্তর প্রদেশের (Uttar Pradesh) উন্নাওয়ের একটি বেসরকারি হাসপাতালে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে এক নার্সের (Nurse) দেহ। তিনি আগের দিনই এই হাসপাতালে কাজে যোগ দিয়েছিলেন বলে জানা গিয়েছে। পরিবারের তরফে ধর্ষণ (rape) ও খুনের (murder) অভিযোগ দায়ের করা হয়েছে। ওই বেসরকারি হাসপাতালের এক আধিকারিক-সহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে প্রশাসন।

নার্সের মৃত্যুতে এফআইআর

নার্সের অস্বাভাবিক মৃত্যুতে এফআইআর দায়ের করা হয়েছে। সেখানে বলা হয়েছে এক মহিলার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি নার্স ছিলেন। শুক্রবার তাঁর প্রথম কাজের দিন ছিল। পরের দিন সকালে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশের তরফে প্রতিক্রিয়া

উন্নাওয়ের অতিরিক্ত পুলিশ সুপার শশীশেখর সিং জানিয়েছেন, বাঙ্গারমাউ থানার অধীনে নিউ জীবন হাসপাতালে এক মহিলার দেহ পাওয়া গিয়েছে। দেহের ময়নাতদন্ত করা হচ্ছে। পরিবারের অভিযোগ তাঁকে ধর্ষণের পর খুন করা হয়েছে। পরিবারের তরফে ৩ জনকে অভিযুক্ত করে এফআইআর দায়ের করা হয়েছে। এর মধ্যে রয়েছে হাসপাতালের অপারেটর নূর আলম এবং চাঁদ আলম। তদন্তের পরে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন উন্নাওয়ের অতিরিক্ত পুলিশ সুপার।

দেহ উদ্ধারের পুলিশের তদারকি

দেহ উদ্ধারের পুলিশের তদারকি

একটি ভিডিওতে দেখা গিয়েছে ঝুলন্ত দেহটি হাসপাতালে বাইরের দিকে রয়েছে। পুলিশ দেহটিকে নামিয়ে আনতে তদারকি করছে।

আগেও বারে বারে শিরোনামে উন্নাও

আগেও বারে বারে শিরোনামে উন্নাও

আগেও বারে বারে শিরোনামে এসেছে উত্তর প্রদেশের উন্নাও। সব কটি ক্ষেত্রই হল ধর্ষণ করে হত্যার অভিযোগ। এক ধর্ষণকাণ্ডে সরাসরি নাম জড়া. পূর্বতম বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারের। যা নিয়ে শাসক বিজেপি এবং প্রধান বিরোধী সমাজবাদী পার্টির মধ্যে তর্ক বিতর্ক দেখা দেয়। বিরোধীদের যেমন অভিযোগ ছিল বিজেপি দলিত ও সংখ্যালঘু বিরোধী। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছিল বিরোধীরা। অন্যদিকে, সেখানকার বিজেপি সরকার বারে বারে বলে এসেছে অভিযুক্তদের শাস্তি দেওয়া হবে।

মরসুমের প্রথম কালবৈশাখীতে রাজ্যে একাধিক মৃত্যু! রেল চলাচলে প্রভাব, কলকাতার আকাশে 'এয়ার টার্বুল্যান্স'মরসুমের প্রথম কালবৈশাখীতে রাজ্যে একাধিক মৃত্যু! রেল চলাচলে প্রভাব, কলকাতার আকাশে 'এয়ার টার্বুল্যান্স'

English summary
Body of a nurse, who had joined New Jeevan Hospital in Unnao on Friday (29th April), was found hanging at the hospital premises. Her family alleges rape & murder. FIR registered against 3 people, investigation underway.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X