• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির নালায় ভেসে উঠছে বিভীষিকাময় হিংসার ছবি! লাশ খুঁজতে পুলিশের নজর কালো জলে

সিএএ ঘিরে দিল্লিতে বেশ কয়েকদিন ধরে চলে হিংসার ছবি। এখনও পর্যন্ত এই হিংসার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭। জখম হয়েছেন আরও ৩৫০ জন। যাদের মধ্যে অনেকেই এখনও মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তবে দিল্লি হিংসার সব থেকে ভয়ানক ছবি ভেসে আসছে রাজধানীর ড্রেনগুলি থেকে।

দিল্লির নালা থেকে উদ্ধার ১১টি দেহ

দিল্লির নালা থেকে উদ্ধার ১১টি দেহ

দিল্লিতে হিংসায় মৃতদের মধ্যে থেকে এখনও পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার হয়েছে নালা থেকে। যার থেকে চাঞ্চল্য বেড়েছে। প্রতিদিনই একটা না একটা লাশ ভেসে উঠছে নোংরা কালো জলে। পুলিশ ও প্রশাসনও এরপর থেকে বিশেষ নজর রাখছে নালাগুলিতে।

দিল্লিতে ক্রমেই মৃতের সংখ্যা বাড়ছে

দিল্লিতে ক্রমেই মৃতের সংখ্যা বাড়ছে

এখনও পর্যন্ত দিল্লি হিংসায় মৃতদের সংখ্যা নিয়ে নিশ্চিত কোনও সংখ্যা সামনে আসেনি। কারণ এখনও বেশ কয়েকজন নিখোঁজ বলে জানা গিয়েছে। আর যেই হারে দিল্লির নালা থেকে লাশ উদ্ধার হচ্ছে তাতে সংশয় আরও বেড়েছে।

দিল্লি হিংসা নিয়ে মোদী-কেজরিওয়াল বৈঠক

দিল্লি হিংসা নিয়ে মোদী-কেজরিওয়াল বৈঠক

এদিকে আজ সংসদভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দিল্লির হিংসা নিয়ে আলোচনা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির হিংসার ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ ছাড়িয়েছে।

দিল্লি হিংসার দোষীদের সাজার দাবি কেজরিওয়ালের

দিল্লি হিংসার দোষীদের সাজার দাবি কেজরিওয়ালের

বৈঠক শেষে কেজরিওয়াল জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রীকে বলেছেন, দিল্লির হিংসার ঘটনায় যেই দোষী হোন না কেন, তাদের কঠিন সাজার দাবি করেছেন তিনি। পাশাপাশি পরবর্তী সময়ে যাতে এই ধরনের হিংসা না হয়, তারজন্যও সবরকমের ব্যবস্থা নেওয়ার ব্যাপারেও তিনি জোর দিয়েছেন বলে জানিয়েছেন।

কেন্দ্রের সঙ্গে মিলে কাজ করার বার্তা কেজরিওয়ালের

কেন্দ্রের সঙ্গে মিলে কাজ করার বার্তা কেজরিওয়ালের

দিল্লির হিংসা নিয়ে গত সপ্তাহে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেছিলেন কেজরিওয়াল। সেই বৈঠক ফলপ্রসূ হয়েছিল বলে জানিয়েছিলেন তিনি। দিল্লির উন্নয়নে একসঙ্গে কাজ করার ব্যাপারে আলোচনা হয়েচিল বলে জানিয়েছিলেন কেজরিওয়াল।

অধীর চৌধুরীর দিল্লির বাড়িতে হামলার প্রতিবাদে জেলা কংগ্রেসের বিক্ষোভ
দিল্লিতে হিংসার জেরে বহু নিরীহ মানুষের মৃত্যু

দিল্লিতে হিংসার জেরে বহু নিরীহ মানুষের মৃত্যু

দিল্লি হিংসা চলাকালীন অশান্ত এলাকায় খবর সংগ্রহে গিয়ে বিক্ষোভকারীদের রোষের সামনে পড়েছেন সাংবাদিকরা। এছাড়া দিল্লির হিংসায় যেমন মারা গিয়েছেন এক পুলিশ কনস্টেবল ও আইবি অফিসার, তেমনই মৃতদের মধ্যে রয়েছেন সদ্য বিবাহিত এক ব্যক্তি, একজন ডিজে, এক ব্যবসায়ী, একজন বাবা যে তাঁর সন্তানদের জন্য টফি কিনতে বেরিয়েছিলেন, একজন ৮৫ বছরের বৃদ্ধা।

English summary
bodies float in delhi drain in violence stricken areas as 11 found as of now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X