Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অন্ধ্রপ্রদেশে কৃষ্ণায় নৌকাডুবিতে মৃত ১৬, এখনও নিখোঁজ বেশ কয়েকজন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা নদীতে পর্যটক বোঝাই নৌকা উল্টে দুর্ঘটনা। ঘটনায় এখনও ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। হায়দরাবাদ থেকে প্রায় ২৭৫ কিমি দূরে বিজয়ওয়াদায় রবিবার এই দুর্ঘটনাটি ঘটে।

অন্ধ্রপ্রদেশে কৃষ্ণায় নৌকাডুবিতে মৃত ১৬, এখনও নিখোঁজ বেশ কয়েকজন

সূত্রের খবর নৌকাটিতে কমপক্ষে ৩৮ জন যাত্রী ছিলেন। নৌকাটি একটি প্রাইভেট টুরিজম কোম্পানির। নৌকাটির কোনও লাইসেন্স ছিল না বলে জানা গিয়েছে। বিজয়ওয়াদার কাছে ভবানী দ্বীপ থেকে পবিত্র সঙ্গমম-এর উদ্দেশে রওনা হওয়ার পরই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় মৎস্যজীবীরে পনেরোজনকে উদ্ধার করেছেন।

অন্ধ্রপ্রদেশে কৃষ্ণায় নৌকাডুবিতে মৃত ১৬, এখনও নিখোঁজ বেশ কয়েকজন

উদ্ধার হওয়া এক পর্যটক অভিযোগ করেছেন নৌকায় কোনও লাইফ জ্যাকেট ছিল না। যদিও, নৌকার কর্মীরা বলছেন যে পথে নৌকাটি যাচ্ছিল, সেই পথে কোনও লাইফ জ্যাকেটের প্রয়োজন হয় না।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে যায় ৩০ সদস্যের ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স। ৪৫ সদস্যের স্টেট ডিজাস্টার রিলিভ ফোর্স এবং দমকল বাহিনীর সদস্যরাও উদ্ধার কাছে হাত লাগান।

খবর পেয়ে ঘটনাস্থলে যান উপমুখ্যমন্ত্রী এন চিনারাজাপ্পা। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন তিনি।

অন্ধ্রপ্রদেশে কৃষ্ণায় নৌকাডুবিতে মৃত ১৬, এখনও নিখোঁজ বেশ কয়েকজন

মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে দুর্ঘটনার প্রাথমিক রিপোর্ট দেওয়া হয়েছে। নৌকাটিতে নির্দিষ্ট সংখ্যার তুলনায় অনেক বেশি যাত্রী তোলা হয়েছিল বলে অভিযোগ স্থানীয় প্রশাসনের। দুর্ঘটনাগ্রস্তদের প্রায় সবাই প্রকাশম এবং নেল্লোরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু এবং বিরোধী নেতা ওয়াই এস জগমোহন রেড্ডি।

English summary
At least 16 dead as boat capsizes in river Krishna in Andhra Pradesh. Altogether, 34 people were on the boat, which belonged to a private tourism company. Sources said the boat did not have a licence to operate. one of the rescued persons said there were no life jackets on board.
Please Wait while comments are loading...