• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর্যটক বোঝাই নৌকা উল্টে গেল গোদাবরী নদীতে, মৃত কমপক্ষে ১৩, উদ্ধারে এনডিআরএফ

Google Oneindia Bengali News

অন্ধ্রপ্রদেশের দেবীপট্টনমে গোদাবরী নদীতে নৌকাডুবি। তাতে প্রায় ৬১ জন পর্যটক ছিল বলে সূত্রের খবর। অনেকের দাবি ৫০ জন পর্যটক এবং ১১ জন ক্রু ছিলেন নৌকাটিতে। প্রথমে স্থানীয়রাই উদ্ধারকাজ শুরু করেন। পরে বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে নামানো হয়েছে উদ্ধারকাজে। এখনও পর্যন্ত ১৩ জনের দেহ উদ্ধার করা গিয়েছে। বাঁকিদের খোঁজে তল্লাশি চলছে। ৪০ জনের এখনও কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।

পর্যটক বোঝাই নৌকা উল্টে গেল গোদাবরী নদীতে, মৃত কমপক্ষে ১৩, উদ্ধারে এনডিআরএফ

অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি আধিকারিকদের উদ্ধারকাজের তদারকি করার নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যেই ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। মৃতদের পরিবার পিছু ১০ লাখ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। নৌবাহিনী এবং ওএনজিসির হেলিকপ্টারকে উদ্ধারকাজে লাগানোর নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

পর্যটক বোঝাই নৌকা উল্টে গেল গোদাবরী নদীতে, মৃত কমপক্ষে ১৩, উদ্ধারে এনডিআরএফ

বর্ষার বৃষ্টিতে ফুলে ফেঁপে ওঠা নদীতে উদ্ধার কাজ চালাতে সমস্যায় পড়তে হচ্ছে। এখনও পর্যন্ত এনডিআরএফের ৩০ জন সদস্যকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অন্যদিকে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর ৪০ জনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। স্পিড বোটে করে তাঁরা উদ্ধারকাজ চালাচ্ছেন। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন উচ্চ পদস্থ সরকারি আধিকারিকরাও।

[বালাকোটের 'হামলা' এবার কলকাতায়! দুর্গাপুজোর থিমে অভিনন্দন বর্তমান][বালাকোটের 'হামলা' এবার কলকাতায়! দুর্গাপুজোর থিমে অভিনন্দন বর্তমান]

[ সাত মাসে ২০৫০ বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান][ সাত মাসে ২০৫০ বার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান]

English summary
Boat capsizes in Godavari River
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X