• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির প্রকাশ্য রাস্তায় ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন স্বামীর, ভিডিও করতে ব্যস্ত পথচারিরা

প্রকাশ্য রাস্তায় নিজের স্ত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। জানা গিয়েছে, রাস্তাতেই স্ত্রীয়ের ওপর ক্রমাগত ছুরি দিয়ে কোপাতে থাকে ওই ব্যক্তি, ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ঘটনা স্বাভাবিকভাবেই দিল্লির রোহিণী এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। ‌

দিল্লির প্রকাশ্য রাস্তায় ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন স্বামীর, ভিডিও করতে ব্যস্ত পথচারিরা

ভিডিওতে দেখা গিয়েছে যে ওই দম্পতি জনবহুল বাজারের মাঝখান দিয়ে হেঁটে যাচ্ছে। আচমকাই, স্বামী ছুরি বের করে এবং স্ত্রীকে প্রকাশ্য দিবালোকে রাস্তাতোই ছুরি দিয়ে কুপিয়ে খুন করে। এমনকী, স্ত্রী মারা যাওয়ার পরও তাঁর স্বামী তাঁকে ২৫ বার ছুরি মারে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল এ ধরনের নৃশংস ঘটনা ঘটেছে ব্যস্ততম রাস্তায়, যেখানে অনেকেই দাঁড়িয়ে এই দৃশ্য দেখেছেন এবং অনেকে ব্যস্ত ছিলেন ঘটনার ভিডিও রেকর্ড করতে। এটা বলার প্রয়োজন নেই যে একজন ব্যক্তিও ওই মহিলাকে বাঁচানোর জন্য এগিয়ে আসেননি।

পুলিশ আক্রান্তকে সনাক্ত করেছে। ২৬ বছরের নীলু মেহতা, যিনি দিল্লির সফদরজঙ্গ হাসপাতালে কাজ করতেন। তাঁর স্বামী হরিশ মেহতা একটি ম্যারেজ ব্যুরোতে কাজ করে। হরিশ এবং নীলু উভয়ই গুজরাতের রাজকোটের বাসিন্দা। জানা গিয়েছে, ওই দম্পতি আটমাস আগেই বিয়ে করেন এবং দিল্লির বুদ্ধ বিহার ফেজ–১–এ বসবাস করেন। দিল্লি পুলিশ মনে করছে, হরিশ তাঁর স্ত্রীয়ের অন্য কারোর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করেছিল, যার পরিণতি এভাবে দিতে হল নীলুকে। হরিশকে গ্রেফতার করে পুলিশ এবং ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে।

একই ধরনের ঘটনা ঘটেছে রোহিণী এলাকায়। ২৪ বছরের যুবক তাঁর সৎমাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে কারণ তার মা তাকে টাকা দিতে অস্বীকার করে। এই দুই ঘটনাই রোহিণী এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

গুজরাটের করোনা পরিস্থিতি উদ্বেগজনক, দ্বিতীয়বার স্বতঃপ্রণোদিত মামলা দায়ের হাইকোর্টের

English summary
The husband stabbed his wife to death in daylight on the road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X