India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা! মাঝ আকাশে মোদীর কপ্টারের সামনে একাধিক কালো বেলুন

Google Oneindia Bengali News

মাঝ আকাশে বড় দুর্ঘটনার থেকে রক্ষা প্রধানমন্ত্রী মোদীর। সোমবার আলুরি সীতারাম রাজুর মূর্তি উন্মোচন করতে অন্ধ্রপ্রদেশের ভীমাভারমে পৌঁছন প্রধানমন্ত্রী। মোদীর হেলিকপ্টার ওড়ার সময় কংগ্রেস খুব কাছে কালো বেলুন উড়াতে থাকে। সেগুলি বিপদজ্জনক ভাবে কপ্টারের সামনে চলে যায় বলে খবর।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রশ্নের মুখে প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা। এই ঘটনায় নড়েচড়ে বসেছে নিরাপত্তা আধিকারিকরা।

কালো বেলুন ওড়াতে শুরু করে

কালো বেলুন ওড়াতে শুরু করে

জানা যাচ্ছে, অন্ধ্রপ্রদেশ থেকে মোদীর হেলিকপ্টার উড়তেই কংগ্রেস কর্মীরা কালো বেলুন ওড়াতে শুরু করে। যা একেবারে কপ্টারের কাছাকাছি পৌঁছে যায়। ইতিমধ্যে সংবাদসংস্থা এএনআই ঘটনার একটি ভিডিও সামনে এনেছে। যেখানে দেখা যাচ্ছে, পিএম মোদীর হেলিকপ্টার সোমবার বিজয়ওড়া থেকে সবে মাত্র উড়েছে। আর সেই সময় কালো বেলুন ওড়ানো হচ্ছিল। এমনকি যে বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হেলিকপ্টার উড়ছিল সেখানে কিছু কংগ্রেস নেতা প্রতিবাদ করছিলেন বলেও জানা যায়। তাদের হাতে কালো বেলুন ও প্ল্যাকার্ড হাতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়।

কীভাবে এই ঘটনা উঠছে প্রশ্ন

কীভাবে এই ঘটনা উঠছে প্রশ্ন

আর এই ঘটনার পরেই কৃষ্ণা জেলা'র পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত তিন কংগ্রেস কর্মীকে হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ আধিকারিকরা জানাচ্ছেন, প্রধানমন্ত্রী মোদীর হেলিকপ্টার গান্নাভারম বিমানবন্দর থেকে ওড়ার পরেই কালো বেলুন ছাড়ার অভিযোগে ৩ কংগ্রেস বিক্ষোভকারীকে আটক করা হয়েছে।" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরকে সামনে রেখে বিমানবন্দরের চারপাশে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। এরপরেও কীভাবে এই ঘটনা উঠছে প্রশ্ন।

পঞ্জাবেও মাঝ রাস্তায় আটকে যায় মোদীর কনভয়

পঞ্জাবেও মাঝ রাস্তায় আটকে যায় মোদীর কনভয়

গিত কয়েকমাস আগে দীর্ঘক্ষণ রাস্তায় দাঁড়িয়ে থাকতে হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়। পঞ্জাব বিধানসভা ভোটের আগে সেখানে গিয়েছিলেন। কিন্তু সেখানে কৃষকদের পথ অবরোধের জেরে আটকে যায় মোদীর কনভয়। প্রায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার পর ফিরে আসতে হয় তাঁকে। যা নিয়ে কার্যত হুলস্থুল বেঁধে যায়। তৎকালীন কংগ্রেস সরকারকে তীব্র আক্রমণ করে বিজেপি। নিরাপত্তা নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করে। এমনকি ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয় মন্ত্রকের তরফেও। আর এই বিতর্কের মধ্যেই ফের একবার মোদীর নিরাপত্তায় ফাঁকফোকরের অভিযোগ।

এই বিষয়ে স্পিকটি নট কংগ্রেস

এই বিষয়ে স্পিকটি নট কংগ্রেস

তবে এদিনের ঘটনা নিয়ে এখনও কোনও বক্তব্য দেওয়া হয়নি মন্ত্রকের তরফে। এমনকি পুলিশের তরফে গ্রেফতারির বিষয়ে জানানো হলেও রাজ্যের সরকারি ভাবে জানানো হয়নি। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে এসপিজি'র তরফে দেওয়া হচ্ছে বলে শুধু খবর। তবে ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর রাজনৈতিক বিতর্ক। কংগ্রেসের এহেন আচরনের তীব্র নিন্দা জানানো হয়েছে বিজেপির তরফে। যদিও এখনও এই বিষয়ে স্পিকটি নট কংগ্রেস

বেকারত্ব বাড়ছে আর প্রধানমন্ত্রী বিদেশে বন্ধুদের ভবিষ্যত নিশ্চিত করছেন, কটাক্ষ রাহুল গান্ধীর বেকারত্ব বাড়ছে আর প্রধানমন্ত্রী বিদেশে বন্ধুদের ভবিষ্যত নিশ্চিত করছেন, কটাক্ষ রাহুল গান্ধীর

English summary
black baloons near PM Narendra Modi's helicopter, concern over security
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X