• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে বিজেপি কর্মীদের হত্যা নিয়ে ক্ষোভ ফুঁসছে বিজেপির অন্দরমহল! মোদীর মুখে 'কড়া নিন্দা'র বার্তা

  • |

'ওই পাকিস্তানি কাপুরুষদের ছেড়ে কথা বলা হবে না।' এই বার্তা দিয়ে কাশ্মীরের বিজেপি প্রধান রবীন্দ্র রায়না রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন। এদিকে ঘটনার তীব্র নিন্দা করে একটি টুইট পোস্ট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

' আমি নিন্দা করি...'

' আমি নিন্দা করি...'

' আমি নিন্দা করি ৩ যুব বিজেপি কার্যকর্তার হত্যার। জম্মু ও কাশ্মীরের উজ্জ্বল যুবক ছিলেন তাঁরা, ভালো কাজ করছিলেন সেখানে। আমার সমবেদনা তাঁদের পরিবারকে, তাঁদের আত্মার শান্তি কামনা করি।' এদিন টুইটারে এমন পোস্ট দিয়ে কুলগামের ঘটনার ব্যাপক সমালোচনা উঠে আসে মোদীর কণ্ঠে।

ক্ষোভে ফুঁসছে কাশ্মীরের বিজেপি

ক্ষোভে ফুঁসছে কাশ্মীরের বিজেপি

এদিকে, কাশ্মীরের বিজেপি প্রধান জানান, প্রয়াত বিজেপি কর্নকর্তারা দলের সাহসী কর্ম ছিলেন। 'তাঁরা ভারত মায়ের জন্য প্রাণ দিয়েছে। আর তাঁদের এই আত্মত্যাগ বৃথা যাবে না। কাপুরুষ পাকিস্তানিদের এর মূল্য চোকাতে হবে। প্রত্যেককে নিকেশ করা হবে..।' এদিন কাশ্মীরের বিজেপি প্রধান রবীন্দ্র রায়না কুলগামের ঘটনা নিয়ে এমন বার্তা দেন।

 কুলগামে রাতের অন্ধকারে কী ঘটেছে?

কুলগামে রাতের অন্ধকারে কী ঘটেছে?

প্রসঙ্গত, কুলগামে রাতের অন্ধকারে বৃহস্পতিবার রাতে ৩ জন বিজেপি কর্মীকে হত্যা করে জঙ্গিরা। বিজেপি কর্মীদের গাড়ি লক্ষ্য করে জঙ্গিরা এলোপাথারি গুলি চালাতে থাকে। আর তার জেরেই বিজেপি কর্মী উমর বেগ, ফিদা ইয়াট্টু, উমর হানানের মৃত্যু হয়।

হত্যাকাণ্ডের নেপথ্য়ে কারা?

হত্যাকাণ্ডের নেপথ্য়ে কারা?

ঘটনার কিছুক্ষণের মধ্যেই লস্কর ই তৈবার নতুন জঙ্গি সংগঠন দ্যা রেজিসটেন্স ফ্রন্ট ঘটনার দায় স্বীকার করে। প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই উপত্যকা উত্তপ্ত। সেখানে রাজনৈতিক চাঞ্চল্য। তৈরি হয়েছে মেহবুবা মুফতি সহ একাধিক নেতার বিজেপি বিরোধী জোট নিয়ে।

English summary
BJP worker killed in Kulgam , Narendra Modi to state BJP chief pays tribute
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X