• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুদুচেরিতে রাষ্ট্রপতি শাসনই কি আসন্ন! বিজেপির কোন পদক্ষেপের জেরে জল্পনা

  • |

পুদুচেরিতে সম্ভবত রাষ্ট্রপতি শাসন জারি হতে চলেছে। কারণ ইতিমধ্যেই সংখ্যাগরিষ্ঠতার প্রমাণে কংগ্রেস ব্যাকফুটে। অন্যদিকে বিজেপি কিছুতেই এলাকার রাজপাট নিতে রাজি নয়। এমন পরিস্থিতিতে সম্ভবত পুদুচেরিতে রাষ্ট্রপতি শাসন হতে পারে।

পুদুচেরিতে রাষ্ট্রপতি শাসনই কি আসন্ন! বিজেপির কোন পদক্ষেপের জেরে জল্পনা

'আমরা এই জায়গায় এসে সরকার গঠনের চেষ্টা করছি না। মানুষের আশীর্বাদের সঙ্গে আমরা আস্নন নির্বাচনে মোদীজির নেতৃত্বে সরকার গঠন করব। এনডিএ গঠন করবে সরকার।সঙ্গে থাকবে এআরসি পার্টি ও এআইএডিএমকে। তার হাত ধরেই পুদুচেরির মানুষের উজ্জ্বল ভবিষ্যৎ গঠিত হবে। '

বিজেপির দাবি পুদুচেরিতে যেভাবে সরকার পড়েছে ,তাতে তা ইতিহাসের একটি খারাপ অধ্যায় হিসাবে বর্ণিত হয়েছে। বিজেপির দাবি, এই কেন্দ্রশাসিত অঞ্চলে মানুষের টাকা পয়সা লুঠ করা হয়েছে। সাংস্কৃতিক দুর্নীতি চলেছে। যার জবাব ২০২১ বিধানসভা ভোটে মানুষ দেবে বলে দাবি করেছেন তিনি।

পুদুচেরিতে পড়ে যায় কংগ্রেসের নেতৃত্বাধীন সরকার। আস্থা ভোটে পরাজিত হওয়ার পর পদত্যাগ করেন পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী। সোমবার পুদুচেরি বিধানসভায় একদিনের বিশেষ অধিবেশনে আস্থা ভোটে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে পারেনি কংগ্রেসের সরকার। কেন্দ্রশাসিত পুদুচেরি বিধানসভার মোট আসন সংখ্যা ৩৩। এদিন কংগ্রেস এবং ডিএমকে-র মিলিত আসনসংখ্যা এসে ঠেকে ১২-তে।

English summary
BJP won't stake claim to form govt in Puducherry , President's rule imminent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X