• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তেলাঙ্গানায় বড় জয় পদ্ম শিবিরের, কেসিআরের গোলাপি গড়ে বিজেপির গেরুয়া পদচিহ্ন

তেলাঙ্গানার একটি আসনের উপনির্বাচনের ফল প্রকাশ হল। কে চন্দ্রসেখর রাওয়ের টিআরএস-এর গড় তেলাঙ্গানায় বিজেপি ফাঁটল ধরাল বিজেপি। ডুব্বাকা আ,সনের উপনির্বাচনে পদ্ম ফুটিয়ে কেসিআর-এর কপালে চিন্তার ভাঁজ ফেলল গেরুয়া শিবির। আঞ্চলিক শক্তি টিআরএস এর দাপটে থাকা তেলাঙ্গানায় এদিন উপনির্বাচনে বিজেপির নিশান উড়তে শুরু করে সকাল থেকে। এখানে টিআরএসের হরিশ রাওয়ের সঙ্গে লড়াই ছিল বিজেপির রঘুনন্দনের।

ডুব্বাকা বিধানসভা ধরে রাখতে মরিয়া ছিল টিআরএস

ডুব্বাকা বিধানসভা ধরে রাখতে মরিয়া ছিল টিআরএস

তেলাঙ্গানার শাসক দল টিআরএস কিছুতেই কংগ্রেস বা বিজেপিকে নিজের প্রতিপক্ষ মানতে চায়না। এদিকে, ডুব্বাকা বিধানসভা ধরে রাখা টিআরএস এর কাছে সম্নান রক্ষার লড়াই ছিল। আর সেখানেই টিআরএস প্রধান চন্দ্রশেখর রাওয়ের পোক্ত জমিতে গেরুয়া পদচিহ্ন ফেলেছে পদ্ম শিবির।

তেলাঙ্গানায় কংগ্রেস প্রায় নিশ্চিহ্ন

তেলাঙ্গানায় কংগ্রেস প্রায় নিশ্চিহ্ন

গত বিধানসভা নির্বাচনে টিআরএস খুবই ভালো ফল করেছিল। তবে লোকসভায় কিন্তু বিজেপি সেই রাজ্য থেকে চারটি আসন জিতে চিন্তায় ফেলেছিল টিআরএসকে। এদিকে সেই রাজ্য থেকে কংগ্রেস প্রায় নিশ্চিহ্ন হওয়ার পথে। তাই এই উপনির্বাচনে টিআরএস-এর মূল প্রতিপক্ষ ছিল বিজেপি।

চমকে দেওয়া ফল বিজেপির

চমকে দেওয়া ফল বিজেপির

যে জায়গায় এককালে স্থানীয় দল টিআরএসের রমরমা ছিল, কার্যত সেই ডুব্বাকা এবার বিজেপির দখলে এল। এদিন তেলাঙ্গানা উপ নির্বাচনের সকালের ট্রেন্ডেই পদ্ম ফোটার ইঙ্গিত মিলেছিল এই আসনে। ফলে তেলাঙ্গানা নিয়ে উচ্ছ্বসিত বিজেপির রাম মাধব। তিনি জানি দিয়েছিলেন আপাতত চমকে দেওয়া জয়ের অপেক্ষায় রয়েছে বিজেপি।

কেসিআর গড়ে বিজেপির জয়

কেসিআর গড়ে বিজেপির জয়

প্রসঙ্গত, ডুব্বাকা গাজওয়াল এলাকার সীমান্তে অবস্থিত। এই গাজওয়াল টিআরএস প্রধান তথা তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের কেন্দ্র। অন্যদিকে, ডুব্বাকার অপর দিকে তেলাঙ্গানার মুখ্যমন্ত্রীর পুত্র কেটি রামা রাওয়ের কেন্দ্র সিরসিলা। এমন এক 'রাও' গড়ে ঘেরা এলাকা ডুব্বাকায় বিজেপির জয় খুবই তাৎপর্যপূর্ণ।

#BREAKING : BiharElectionResults : শেষ মুহূর্তে জমজমাট লড়াই, ব্যবধান কমাল আরজেডি-জোট

ব্র্যান্ড মোদীকে পিছনে ফেলে ওড়িশা উপনির্বাচনে নবীন ম্যাজিক, এগিয়ে বিজু জনতা দল

English summary
BJP wins Dubbaka by poll in Telangana seat with 1754 votes against KCR's TRS
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X