• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএএ আন্দোলনের মাঝে শাহিনবাগ শ্যুটার কপিল বিজেপিতে! পরিবারের রাজনৈতিক যোগ ফোকাসে

  • |

গত বছরের শেষ থেকে গোটা দেশ সিএএ বিরোধী আন্দোলনের আগুনের উত্তাপ দেখেছে। উত্তর পূর্ব থেকে যে চরম তাপ উত্তাপ দিল্লির বুকে ছড়িয়েছিল, তাতে বহু মানুষ সামিল হন। এদিকে, সেই সিএএ বিরোধী আন্দোলনের মাঝেই দিল্লির রাস্তায় দেখা গিয়েছিল কপিল গুজ্জরকে। যার বন্দুক থেকে তেড়ে এসেছিল গুলি।

 বিজেপিতে যোগ

বিজেপিতে যোগ

এদিন গাজিয়াবাদে সেই কপিলই যোগ দিলেন বিজেপিতে। এর আগে গুলি চালানোর ঘটনায় যখন পুলিশ কপিলকে জেরা করেছিল তখন সে জানিয়েছিল যে তার বাবা আম আদমি পার্টিতে আস্থা রাখেন। তবে সেই ঘটনার কয়েক মাস পরই দেখা গেল কপিল বিজেপিতে যোগ দিয়েছে। ফলে তার পরিবারের সঙ্গে রাজনৈতিক যোগ নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

আপ ও কপিল

আপ ও কপিল

এদিকে, কপিলের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রয়েছে বলে মাতে চাননি আপ নেতারা। অন্যদিকে কপিলের সঙ্গে একাধিক আপ নেতার ছবি বাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

কেন বিজেপিতে যোগ?

কেন বিজেপিতে যোগ?

এদিন কপিলকে প্রশ্ন করা হয় যে কেন তিনি বিজেপিতে যোগ দিয়েছেন? যার উত্তরে সেদিনের বন্দুকধারী যুবক বলেন, বিজেপি হিন্দুত্বের জন্য কাজ করছে। আর সেই কারণেই তিনি বিজেপিতে যোগ দেন।

১ ফেব্রুয়ারির ভয়াবহ ঘটনা

১ ফেব্রুয়ারির ভয়াবহ ঘটনা

২০২০ সালের ১ ফেব্রুয়ারি সিএএ বিরোধী আন্দোলনে গোটা দেশ যখন সোচ্চার তখন দিল্লির রাস্তায় দেখা যায় বন্দুক হাতে তুলে পর পর শূণ্যে গুলি চালাচ্ছে কপিল গুজ্জর। মুহূর্তে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

কলকাতাঃ দু:স্বপ্নের ২০২০ কে বিদায় দিয়ে আশা ভরসার 2021 কে স্বাগত জানাতে প্রস্তুত শহরবাসী

মতুয়ারা কি আশ্বাসেই বুক বাঁধবে, নাকি ইভিএম খুললে মাথায় হাত পড়বে বিজেপির

English summary
bjp welcomes Shaheenbagh shooter Kapil Gujjar , know latest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X