• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্ষমতায় এলেই হাজার হাজার মসজিদ ভাঙবে বিজেপি, তৈরি তালিকাও! বিস্ফোরক অভিযোগ অসমের সাংসদের

  • |
Google Oneindia Bengali News

বাবরি ঘা শুকাতে না শুকাতেই এবার মসজিদ বিতর্কে ফের বিজেপিকে কাঠগড়ায় তুললেন অসমের বিজেপি সাংসদ মৌলানা বদরুদ্দিন আজমল। তাঁর দাবি দিল্লিতে ফের সরকার গড়লেই বিজেপির রোষানলে পড়বে দেশের প্রায় সাড়ে তিন হাজারের বেশি মসজিদ। এমনকী কোন কোন মসজিদ ভাঙা হবে তার তালিকাও নাকি তৈরি করে ফেলেছে বিজেপি, এমনটাই দাবি এই বর্ষীয়ান মুসলিম নেতা।

কোন কোন মসজিদ ভাঙা হবে তার তালিকাও তৈরি করে ফেলেছে বিজেপি

কোন কোন মসজিদ ভাঙা হবে তার তালিকাও তৈরি করে ফেলেছে বিজেপি

এদিকে বদরুদ্দিন আজমলের এই দাবির পরেই ফের সরগরম অসমের রাজ্য-রাজনীতি। ভিত্তিহীন অভিযোগ করে ফুটেজ খাওয়ার চেষ্টা করছেন এই আজমল, এমনটাই দাবি শাসক শিবিরের। অন্যদিকে বদুরুদ্দিনের পাল্টা দাবি, " আপনার এলাকার কোন কোন মসজিদ মসজিদ তার তালিকাও তৈরি করে ফেলেছে বিজেপি। সব মিলিয়ে তালিকায় রয়েছে ৩,৫০০ মসজিদ। অপেক্ষা এখন দিল্লিতে পুনরায় সরকার গড়ার।"

তিন তালাক, বাবরি মসজিদ নিয়ে তুলোধনা

তিন তালাক, বাবরি মসজিদ নিয়ে তুলোধনা

এদিকে আজমল বুধবার তাঁর ধুবরি আসনের গৌরীপুরে নির্বাচনী জনসভা থেকেই এই বিস্ফোরক দাবি করেন বলে জানা যাচ্ছে। এমনকী তিন তালাক ও বাবরি মসজিদ বিতর্কেও বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় তাকে। তাঁর মতে কোরানে তিন তালাকের বৈধতা দেওয়া হলেও মোদী সরকার বলপূর্বক তা বন্ধ করে দিয়েছে। এমনকী আল্লার পৃথিবীতে বলপূর্বক মানুষের ধর্মীয় স্বাধীনতার উপর মোদী সরকার আঘাত হানছে বলেও দাবি করেন তিনি।

ধর্মীয় স্বাধীনতা কেড়ে নেবে বিজেপি

ধর্মীয় স্বাধীনতা কেড়ে নেবে বিজেপি

অন্যদিকে বাবরি ধ্বংস মামলার রায় নিয়েও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তাকে। পাশাপাশি অসমে বিজেপির সরকার প্রসঙ্গে তিনি বলেন, " বিজেপি আবার যদি ক্ষমতায় ফেরে তবে আমি যা বলছি তা মিলিয়ে নেবেন। ধর্মীয় স্বাধীনতা বলে আর কিছুই থাকবে না। মেয়েরা বোরখা পড়ে বাইরে বেরোতে পারবে না। ছেলেরা দাড়ি ফেজ টুপি পরে রাস্তায় স্বচ্ছন্দে ঘোরাঘুরি করতে পারবে না। এমনকী আপনারা মসজিদে নামাজ পাঠের স্বাধীনতা টুকুও হারাবেন।"

 বিজেপিকে কার্যত মুসলিম শত্রু বলেও দাগিয়ে দেন আজমল

বিজেপিকে কার্যত মুসলিম শত্রু বলেও দাগিয়ে দেন আজমল

এখানেই না থেমে তিনি বিজেপিকে কার্যত মুসলিম শত্রু বলেও দাগিয়ে দেন। রীতিমতো কটাক্ষের সুরে তাঁকে বলতে শোনা যায়, " ওরা আদপে আমাদের ধর্মকে সহ্যই করতে পারে না। ওরা ফেজ টুপি, দাড়ি কিছুই সহ্য করতে পারে না। আপনারা এই দলকে ভোট দেবেন ? নির্বাচনে জয়লাভ করতে ওরা টাকা ছড়াচ্ছে। তবে ভুলেও ওই টাকা নেবেন না। জানবেন ওই টাকা নেওয়া হারাম।"

 এবার 'প্রভাবশালী' তৃণমূল নেতার বাড়িতেও ফুটতে চলেছে পদ্ম, বিধায়কের সঙ্গে 'মধ্যস্থতায়' শুভেন্দু এবার 'প্রভাবশালী' তৃণমূল নেতার বাড়িতেও ফুটতে চলেছে পদ্ম, বিধায়কের সঙ্গে 'মধ্যস্থতায়' শুভেন্দু

English summary
Thousands of mosques will fall under the wrath of BJP as soon as they came in power in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X