'চা ওয়ালা' ইস্যুতে মোদীকে নিয়ে মশকরা, বিজেপি নেতাদের রোষের মুখে এই ম্যাগাজিন

  • Posted By:
Subscribe to Oneindia News

গত লোকসভা নির্বাচনের প্রচারের সময় থেকেই বিজেপি-র যেকোনও সভাতে নিজেকে 'চা ওয়ালা' বলে আখ্যা দিতে পিছপা হননি মোদী। বিপক্ষ এই নিয়ে বার বার কটাক্ষ করলেও, সেই কটাক্ষকে নিজের দিকে টেনে তাকে ধারালো অস্ত্র হিসাবে ব্যবহার করেছে বিজেপি। এবারও গুজরাত নির্বাচনের আগে বিজেপি-র একই রাজনৈতিক কৌশলের ফাঁদে কী পা দিয়ে ফেলল কংগ্রেস? উঠছে নান প্রশ্ন।

'চা ওয়ালা' ইস্যুতে মোদীকে নিয়ে মশকরা, বিজেপি নেতাদের রোষের মুখে এই ম্যাগাজিন

[আরও পড়ুন:ট্রাম্পের 'আমেরিকা ফার্স্ট' আর মোদীর 'মেক ইন ইন্ডিয়া' পরস্পর বিরোধী নয়, বললেন ইভাঙ্কা]

গুজরাত নির্বাচনের আগে আবারও মোদীর 'চা ওয়ালা ' তকমা নিয়ে সরব হয়েছে কংগ্রেস। কংগ্রেসের 'যুব দেশ' অনলাইন ম্যাগাজিন এ একটি মিম প্রকাশিত হয়েছে, যেখানে ফের একবার মোদীকে 'চা ওয়ালা ' ইস্যুতে নিম্ন রুচির আক্রমণ করা হয়েছে। মিম-এ দেখা যাচ্ছে থেরেসা মে ও ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথোপোকথোনের সম., থেরেসা মে মোদীকে তুচ্ছ জ্ঞানে বলছেন 'তুই চা বেচ'!

'চা ওয়ালা' ইস্যুতে মোদীকে নিয়ে মশকরা, বিজেপি নেতাদের রোষের মুখে এই ম্যাগাজিন

এদিকে, এই ইস্যুতে কংগ্রেসের ওপর বেশ খাপ্পা বিজেপি। বিজেপি নেতা সম্বিত মহাপাত্র বলেছেন, এই সমস্ত করে নিজেদের লজ্জাস্কর স্থানে নামিয়ে আনছে কংগ্রেস। একইভাবে নিশানা তাক করে মন্তব্য করেছেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। তিনি বলেছেন , কংগ্রেসের শ্রেনি বিদ্বেষী ও গরীব বিরোধী মানসিকতা এর থেকেই প্রকাশ পায়। উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে একবার কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ার বলেন, 'নরেন্দ্র মোদী কোনও দিনই প্রধানমন্ত্রী হতে পারবেন না। বড় জোড় কংগ্রেসের সভায় চা বিক্রি করতে আসতে পারেন।' তারপর আবারও মোদীকে নিয়ে কংগ্রেসের এহেন মিম কে নিয়ে , কংগ্রেসকেই দারদ্রতা ইস্যুতে ফাঁদে পেলে দিচ্ছে বিজেপি , এমনই মত বহু রাজনৈতিক বিশেষজ্ঞের।

English summary
It was a winter afternoon on 2014 in an All India Congress Committee convention in New Delhi where Congress leader Mani Shankar Aiyar invited the then NDA's prime ministerial candidate Narendra Modi to sell tea there.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.