• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাজিন্দর বাগ্গা গ্রেপ্তার কাণ্ডে চলছে রাজনৈতিক নাটক , বিজেপির টার্গেট ডিএসপি

Google Oneindia Bengali News

তাজিন্দার সিং গ্রেফতার কাণ্ড আরও অন্য রূপ নিচ্ছে। বিজেপি এটিকে কেজরিওয়ালের বিরুদ্ধে একটি বড় রাজনৈতিক ইস্যু করে এগোতে চাইছে। তাই এবার তাঁদের মূল লক্ষ্য যিনি তাজিন্দরকে গ্রেফতার করেছিলেন সেই পুলিশ অফিসার, কারণ বিজেপি আগেই বলেছে যে আপের অঙ্গুলি হেলনে কাজ করছে পুলিশ। তাই সেই পুলিশকে ইস্যু করলেই চাপ সৃষ্টি করা যাবে। সোজা কোথায় তারা কান টানলে মাথা আসবে এই অঙ্ক নিয়ে তাজিন্দর ইস্যুতে রাজনৈতিক লড়াই করতে নেমে পড়েছে।

বাগ্গা গ্রেপ্তার কাণ্ডে চলছে রাজনৈতিক নাটক , বিজেপির টার্গেট ডিএসপি

বিজেপির তাজিন্দর বাগ্গা গ্রেপ্তারের একদিন পরে একটি রাজনৈতিক ঝড় উঠেছে এবং তিনটি রাজ্য, দিল্লি, পাঞ্জাব এবং হরিয়ানাকে জড়িত করার পর, শনিবার তার দলের আপের বিরুদ্ধে বিশাল অভিযোগ তুলেছে। মনজিন্দর সিং সিরসা দাবি করেছেন যে বাগ্গাকে গ্রেপ্তার করতে আসা পুলিশের একজনের ড্রাগ লিঙ্ক রয়েছে, তিনি যোগ করেছেন যে তিনি তার অতীতের এই সব খারাপ কাজ লুকানোর জন্য তার নাম পরিবর্তন করেছেন।

তাজিন্দারকে গ্রেফতার করা নিয়ে দ্বিতীয় দিনেও রাজনৈতিক নাটক জারি রয়েছে। কিছু বিজেপি কর্মীকে আপ অফিসের বাইরে বিক্ষোভ করতে দেখা গিয়েছে। বাগ্গা, দাবি করেছেন যে পাঞ্জাব পুলিশ তাকে "সন্ত্রাসবাদী" হিসাবে গ্রেপ্তার করেছে। শুক্রবার এএপি বলেছিল যে গ্রেপ্তারটি রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত ছিল না এবং পাঞ্জাব পুলিশ ব্যবস্থা নিতে বাধ্য হয়েছিল কারণ বাগ্গা তদন্তের জন্য বারবার ডাকার পরেও তিনি উপস্থিত হননি।

সিরসাকে বলেন: "যে ডিএসপি তেজিন্দর বাগ্গাকে গ্রেপ্তার করতে এসেছিলেন যাকে অরবিন্দ কেজরিওয়ালের দ্বারা কাজ দেওয়া হয়েছিল - তিনি সবচেয়ে বড় মাদক চক্র গুলির একটির সাথে যুক্ত৷ মাদক ব্যবসায়ী সরবজিৎ সিং যে তাকে পোস্ট করতে সাহায্য করেছিল এখন জেলে আছে। সিরসা আরও দাবি করেছে যে কুলজিন্দর সিন্ধু কে এস সিন্ধু বলে ডাকা পছন্দ করে কারণ তার অতীতের সন্ত্রাসবাদী যোগ ছিল। পুলিশ বা এএপি এখনও পর্যন্ত অভিযোগের বিষয়ে প্রতিক্রিয়া জানায়নি।

সিরসা সাংবাদিকদের বলেন , "মাদক লর্ড সরবজিৎ সিং এবং তৎকালীন পাঞ্জাবের ডিজিপি সিদ্ধার্থ চট্টোপাধ্যায়ের মধ্যে ফাঁস হওয়া অডিও কথোপকথনটি শুনুন যেখানে সরবজিৎ বলেছেন যে কুলজিন্দর তার 'পূর্ণ আত্মবিশ্বাস' উপভোগ করেন এবং যে কোনও অবৈধ অপারেশন চালাতে পারেন,"

দিল্লি পুলিশের প্রতিনিধিত্বকারী অতিরিক্ত সলিসিটর জেনারেল সত্য পাল জৈন বলেছেন, "পাঞ্জাব সরকার পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টে একটি পিটিশন দায়ের করেছিল। বিষয়টি মঙ্গলবার স্থগিত করা হয়েছে কারণ এটি একটি ভিন্ন বেঞ্চের বিষয় ছিল,"

প্রসঙ্গত পাঞ্জাব পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে বাগ্গা বলেন: "আমাকে কোনও ওয়ারেন্ট দেখানো হয়নি। যখন প্রায় আটজন লোক আমাকে তুলে নিয়েছিল, আমি তাদের বলেছিলাম আমাকে আমার পাগড়ি বাঁধতে দাও। তারা আমাকে সুযোগ দেয়নি।আমাকে গাড়িতে ফেলে দেওয়া হয়েছিল। আমাকে পাঞ্জাব পুলিশ অপহরণ করেছিল। স্থানীয় পুলিশকেও জানানো হয়নি। প্রায় ৫০ জন পুলিশ এসেছিল, তারা এমন ব্যাবহার করছিল যেমনটা সন্ত্রাসবাদীরদের সাথে করা হয়।"

বাগ্গা৷ বলেছেন , "প্রায় ১০ টি পুলিশের গাড়ি এসেছিল যা সিসিটিভি ফুটেজে দেখা যায়। এটি একটি বার্তা দেওয়ার চেষ্টা যে যে কেউ অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে কথা বলবে সে সবচেয়ে বড় সন্ত্রাসী হবে এবং রেহাই পাবে না,"

English summary
DSP who arrested tajinder bagga is in bjp's target now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion