• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেঁয়াজ নিয়ে গণ্ডগোল! কংগ্রেস নেতার আঙুল কামড়ানোয় অভিযুক্ত বিজেপি সমর্থক

কংগ্রেস নেতার আঙুল কামড়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি সমর্থনের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরাখণ্ডের। কংগ্রেস নেতা দাবি করেছেন পেঁয়াজের অধিক দামের বিরুদ্ধে প্রতিবাদ করে সস্তায় পেঁয়াজ বিক্রি করছিলেন তিনি। সেই সময় হামলা চালায় বিজেপি। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। যদিও দাবি করেছে এই ঘটনার সঙ্গে দল কোনওভাবেই যুক্ত নয়।

কংগ্রেস নেতার আঙুল কামড়ালেন বিজেপি সমর্থক

কংগ্রেস নেতার আঙুল কামড়ালেন বিজেপি সমর্থক

কংগ্রেসের নৈনিতাল জেলার সাধারণ সম্পাদক নন্দন মেহেরা বলেছেন, তিনি জনৈক মনীশ বিস্তকে শান্ত করার চেষ্টা করছিলেন। সেই সময় তাঁর আঙুল কামড়ানোর ঘটনা ঘটে। এরপরেই রক্তপাত শুরু হয়ে যায়। এই সময় দলের লোকেই পুলিশকে খবর দেয়।

৩০ টাকা কেজি দরে পিঁয়াজ বিক্রি

৩০ টাকা কেজি দরে পিঁয়াজ বিক্রি

কংগ্রেস সেবাদলের সহ সভাপতি রমেশ গোস্বামী বলেছেন, বিস্ত স্লোগান দিচ্ছিলেন। এছাড়াও দলে মহিলা সমর্থকদের সঙ্গে খারাপ ব্যবহার করছিলেন। ওই মহিলারাই শহরের বুদ্ধ পার্ক এলাকায়। ৩০ টাকা কেজি দরে পিঁয়াজ বিক্রি করছিলেন।

কংগ্রেসের দাবি অভিযুক্ত বিজেপি

কংগ্রেসের দাবি অভিযুক্ত বিজেপি

কংগ্রেস নেতার দাবি ওই ব্যক্তি বিজেপি সদস্য। কেননা শুরু থেকেই কংগ্রেসের কর্মসূচিতে বাধা দেওয়ার চেষ্টা চালিয়ে গিয়েছেন তিনি। যদিও এই ঘটনার একটি ভিডিওতে দেখা গিয়েছে, কংগ্রেস সমর্থকরাও ঠেলাঠেলিতে যুক্ত রয়েছেন।

পুলিশের দাবি, অভিযুক্ত মাদকাশক্ত

পুলিশের দাবি, অভিযুক্ত মাদকাশক্ত

হলদোয়ানি থানার এসএইচও বিক্রম রাঠোর বলেছেন, প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে অভিযুক্ত ব্যক্তি মনীশ বিস্ত মাদকাসক্ত ছিলেন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

English summary
BJP supporter allegedly chews off the tip of one of fingers of Congress leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X