• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির রাজ্য সভাপতিই বলছেন আর মোদীর নামে বাংলায় ভোট দেবে না মানুষ! বিতর্ক তুঙ্গে

বিজেপিতে নরেন্দ্র মোদী ছাড়া কোনও মুখ নেই। তাই বাংলার ভোটেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী মোদীকে মুখ করার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি। শুধু বাংলাই কেন, অন্য রাজ্যগুলিতেও মোদীকে মুখ করে এগোচ্ছে বিজেপি। কিন্তু বিজেপির একাংশ যে তার সঙ্গে ঐক্যমত্য নন, তা স্পষ্ট হল রাজ্য সভাপতির মন্তব্যে।

রাজ্যের ভোটে বিজেপির মুখ কে, প্রশ্ন

রাজ্যের ভোটে বিজেপির মুখ কে, প্রশ্ন

২০১৪ সালের পর থেকে যে কোনও নির্বাচনে নরেন্দ্র মোদীই বিজেপির মুখ। সে নির্বাচনই হোক না কেন, নরেন্দ্র মোদীর মুখ ছাড়া বিজেপির আর কোনও অস্তিত্ব সেভাবে দেখা যায় না। সামনেই বিহার, বাংলা, উত্তরপ্রদেশ, অসম এবং পরের বছর উত্তরাখণ্ডে ভোট। তার আগে সর্বত্রই আলোচনা রাজ্যের ভোটে বিজেপির মুখ কে হবেন!

মোদীর নামে ভোট নয়, বার্তা রাজ্য সভাপতির

মোদীর নামে ভোট নয়, বার্তা রাজ্য সভাপতির

বিজেপি চাইছে প্রতি রাজ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সামনে রেখে এগোতে। ভোটে জয়লাভের পর মুখ্যমন্ত্রী বেছে নেওয়াই শ্রেয় বলে মনে করছে বিজেপি। এ ব্যাপারে সিদ্ধান্ত যখন প্রায় পাকা, তখনই রাজ্য বিজেপির একাংশ মোদীর নামে ভোট না চেয়ে মানুষের জন্য কাজ করার আহ্বান জানান। খোদ বিজেপি রাজ্য সভাপতি কর্মীদের এককাট্টা হতে বলেন।

মোদীকে সামনে রেখে রাজ্যের ভোটে বিজেপি

মোদীকে সামনে রেখে রাজ্যের ভোটে বিজেপি

বাংলাতেও বিজেপির তরফে মুখ্যমন্ত্রী মুখ সামনে আনার চেষ্টা জারি রয়েছে। তবু তারই মধ্যে কৈলাশ বিজয়বর্গীয় জানিয়ে দিয়েছেন, প্রধানমন্ত্রী মোদীকে সামনে রেখেই ভোটে লড়বে বিজেপি। ভোটের পর মুখ্যমন্ত্রী নিয়ে সিদ্ধান্ত, যদি বিজেপি জেতে। এই অবস্থায় উত্তরাখণ্ডের রাজ্য সভাপতি আবার বিতর্কিত মন্তব্য করেছেন।

মোদীর নামে ভোট দেবে না মানুষ!

মোদীর নামে ভোট দেবে না মানুষ!

উত্তরাখণ্ডের রাজ্য সভাপতি বংশীধর ভগৎ বলেন, মানুষের জন্য কাজ করতে হবে। তবেই ভোট মিলবে। প্রধানমন্ত্রী মোদীর নামে ভোট দেবে না মানুষ। ইতিমধ্যেই মানুষ একবার মোদীর নামে ভোট দিয়েছে। ফের কাজ না করে যদি সেই মোদীজির নামেই ভোট চাওয়া হয়, তবে মানুষ তা ভালোভাবে নেবে না। তাঁর এই কথা নিয়ে তুমুল বিতর্ক বেধেছে।

ভুল বিশ্লেষণ রাজ্য সভাপতির কথার!

ভুল বিশ্লেষণ রাজ্য সভাপতির কথার!

তিনি সাফ করে দিয়েছেন, ভোটে দাঁড়াতে গেলেও কাজ দেখাতে হবে। কাজ না হলে মানুষ ভোট দেবে না। মানুষই প্রশ্ন তুলবে কেন বারবার মোদীর নামেই ভোট চাওয়া। বংশীধর ভগতের এই বার্তার সমর্থনে তাঁর অনুগামীরা বলেন, ভুল বিশ্লেষণ করা হচ্ছে রাজ্য সভাপতির কথার।

মোদী ম্যাজিক শেষ হয়ে গিয়েছে!

মোদী ম্যাজিক শেষ হয়ে গিয়েছে!

আর বিজেপির রাজ্য সভাপতির এই কথাকে হাতিয়ার করেই কংগ্রেস কটাক্ষ করতে শুরু করে দিয়েছে। কংগ্রেসের দাবি, তাহলে কি মোদী ম্যাজিক শেষ হয়ে গিয়েছে! প্রদেশ কংগ্রেসের তরফে জানানো হয়েছে, বংশীধর মাহাতো ঠিক কথাই বলেছেন, মোদীর নামে আর ভোট দেবে না মানুষ, মোদী ম্যাজিক শেষ হয়ে গিয়েছে।

করোনা মহামারীকে রাজনৈতিক মহামারীতে পরিণত করেছেন মমতা, তোপ দাগলেন দিলীপ

English summary
BJP state president says people will not vote for Narendra Modi without development work.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X