• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছেলের অপরাধের সাজা বাবাকে নয়, লখিমপুর খেরি কাণ্ডে অজয় মিশ্রকে সমর্থন বিজেপির

Google Oneindia Bengali News

লখিমপুর খেরিতে কৃষকদের ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে। আর এই ষড়যন্ত্রের নেপথ্যে রয়েছে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্র। তাঁর পদত্যাগের দাবিতে উত্তাল হয়েছে লোকসভা। বিজেপি কিন্তু অজয় মিশ্রের পাশে দাঁড়িয়েছে। সূত্রের খবর বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে ছেলের অপরাধের শাস্তি কেন বাবা পাবেন। কাজেউ কোনও ভাবেই অজয় মিশ্রকে বরখাস্ত করা হবে না বলে জানিয়েছেন তিনি।

ছেলের অপরাধের সাজা বাবাকে নয়, লখিমপুর খেরি কাণ্ডে অজয় মিশ্রকে সমর্থন বিজেপির

গতকাল থেকেই লখিমপুর খেরিতে কৃষক মৃত্যু নিয়ে উত্তাল হয়েছে সংসদের দুই কক্ষ। কংগ্রেস নেতা রাহুল গান্ধী সংসদে দাবি করেন কৃষকদের হত্যাকারী কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্র। তাঁকে পদত্যাগ করতে হবে। এমনই দাবিতে সংসদে সরব হয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তিনি সরব হয়েছেন লখিমপুর খেরিতে কোনও দুর্ঘটনা হয়নি। ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে লখিমপুর খেরির কৃষকদের। বিরোধীদের হট্টগোলের জেরে দিনের মত মূলতুবি করে দিতে হয় লোকসভার অধিবেশন।

বিরোধীদের বিক্ষোভের পরেও কিন্তু অজয় মিশ্রের পাশে দাঁড়িয়েছে বিজেপি। সূত্রের খবর বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে কোনও ভাবেই তাঁরা অজয় মিশ্রকে অপসারণ করবেন না। কারণ ছেেলর অপরাধের সাজা কেন বাবা পাবে। উল্টে বিজেপি শীর্ষ নেতত্ব দাবি করেছেন কেন্দ্রীয় মন্ত্রীকে অপসারণের কোনও প্রশ্নই ওঠে না। অর্থাৎ লখিমপুর খেরির ঘটনায় বিরোধীদের দাবির কাছে কোনও ভাবেই বিজেপি মাথা নোয়াবে না সেটা স্পষ্ট হয়ে হয়ে গিয়েছে।

এদিকে গতকাল থেকে লাগাতার লখিমরপুর খেরির ঘটনা নিয়ে সরব হয়েছে কংগ্রেস। গতকালই লখিমপুর খেরির ঘটনার তদন্ত রিপোর্ট প্রকাশের দাবি জানিয়েছি কংগ্রেস। তারপরের দিনইএই একই ইস্যুতে সংসদের দুই কক্ষ উত্তাল হয়ে ওঠে। এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সংসদে। রাহুল গান্ধী তীব্র নিশানা করে বলেছেন যেভাবেই অজয় মিশ্র একজন অপরাধী। তাঁকে পদত্যাগ করতেই হবে।

ইতিমধ্যেই উত্তরপ্রদেশ পুলিশ কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্র-সহ ১৩ জনের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে। যোগীসরকার এই ঘটনার তদন্তে সিট গঠন করেছে। অজয় মিশ্রর ছেলেকে ডেকে জেরাও করা হয়েছে। কিন্তু তাতে সন্তুষ্ট নন বিরোধী দলের নেতারা তাঁরা অজয় মিশ্রের অপসারণ দাবি করেছেন।
অন্যদিকে আবার গতকাল লখিমপুর খেরিতে অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন করতে সাংবাদিকদের সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ উঠেছে অজয় মিশ্রের বিরুদ্ধে। এক সংবাদ মাধ্যমের সাংবাদিককে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এক সাংবাদিককে চোর বলেও আক্রমণ করেন অজয় মিশ্র। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

English summary
BJP support Ajay Mishra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X