• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে বড় ভাঙনের আশঙ্কা! সাধ্বীকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন পদ্ম শিবিরের মুসলিম নেত্রী ফতিমা

ভোপালে বিজেপির তরফে প্রার্থীপদ পেয়েই একাধিক বিতর্কে জড়িয়ে পড়েন সাধ্বী প্রজ্ঞা। বাবরি মসজিদ ভেঙে তিনি গর্বিত বলে মন্তব্যের পর থেকে সাধ্বীকে নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে। এরপর মাধ্যপ্রদেশের বিজেপির অন্যতম মুসলিম নেত্রী ফতিমা সিদ্দকি রসুলের যোগ দেওয়ার কথা ছিল সাধ্বী প্রজ্ঞার প্রচারে।

বিজেপিতে বড় ভাঙন! সাধ্বীকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন পদ্ম শিবিরের মুসলিম নেত্রী ফতিমা

তবে সাধ্বী প্রজ্ঞার একাধিক বিতর্কিত মন্তব্যের পর এবার সাধ্বীর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন ফতিমা সিদ্দকি রসুল। মুসলিম এই বিজেপি নেত্রী সাফ ভাষায় জানিয়ে দিয়েছেন , যতক্ষণ না প্রজ্ঞা তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইছেন, ততক্ষণ তিনি প্রজ্ঞার হয়ে ভোটের প্রচারে নামবেন না। ফতিমা জানিয়েছেন, ২৬/১১ এ শহিদ এটিএস চিফ হেমন্ত করকরেকে নিয়ে সাধ্বীর মন্তব্য থেকে শুরু করে বাবরি ধ্বংস নিয়ে সাধ্বীর বক্তব্য ঘিরে তিনি ভীষণভাবে মর্মাহত। এক সাক্ষাৎকারে ফতিমা জানিয়েছেন, যে ভাষায় প্রজ্ঞা কথা বলছেন তাতে তিনি ক্ষুব্ধ।

উল্লেখ্য, ১৯৮৯ সাল থেকে ভোপাল বিজেপির অন্যতম পোক্ত দূর্গ ছিল। সেখানে কংগ্রেসের দাপুটে নেতা দিগ্বিজয় সিং এর বিরুদ্ধে বিজেপির তরফে লড়ছেন সাধ্বী প্রজ্ঞা। উল্লেখ্য মহারাষ্ট্রের মালেগাওঁ বিস্ফোরণে অভিযুক্তের তালিকায় থাকা সাধ্বীকে প্রার্থীপদ দেওয়া নিয়ে একাধিকবার সমালোচনার মুখে পড়ে বিজেপি।

English summary
BJP's lone Muslim face in Bhopal refuses to campaign for Pragya Thakur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X