• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোয়াইন ফ্লু আক্রান্ত অমিত শাহ ভর্তি এইমসে, বিজেপি সভাপতির রাজ্য সফর ফের অনিশ্চিত

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বুধবার রাত ৯টা ১০ মিনিট নাগাদ তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তিনি সোয়াইন ফ্লু-তে আক্রান্ত। তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যাও রয়েছে। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় ২০ জানুয়ারি তাঁর রাজ্য সফর ফের অনিশ্চিত হয়ে পড়ার সম্ভাবনা।

সোয়াইন ফ্লু আক্রান্ত অমিত শাহ ভর্তি এইমসে

সম্প্রতি দিল্লিতে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক ছিল। সেইসময় রাতদিন এক করে রামলীলা ময়দানে পড়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কয়েকদিন ধরেই তাঁর শরীরটাও ঠিকঠাক যাচ্ছিল না। বুধবার সন্ধ্যার পর তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। সেইসঙ্গে গায়ের তাপমাত্রাও ছিল বেশ। তাই ঝুঁকি না নিয়ে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

ডা. রণদীপ গুলেরাইয়ের তত্ত্বাবধানে তিনি ভর্তি হয়েছেন। তাঁর শারীরিক পরীক্ষর পর তিনি জানান, আবহাওয়া পরিবর্তন হচ্ছে, সেই কারণেই এই সময় দিল্লিতে এ ধরনের ফ্লু হয়ে থাকে। অমিত শাহজির শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। উদ্বেগের কোনও কারণ নেই বলে তিনি জানিয়েছেন। তবে কয়েকদিন তাঁর বিশ্রামের প্রয়োজন।

এদিনই রাজ্য বিজেপির তরফে রথযাত্রার বিকল্প কর্মসূচি নেওয়া হয়েছে। অমিত শাহের পাঁচটি সভা করার কথা। প্রথম সভা করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সমাবেশের পরদিনই। অর্থাৎ ২০ জানুয়ারি তাঁর বাংলা সফরে আসার কথা ছিল। ২০ থেকে ২২ তিনদিনের রাজ্য সফর এখন অনিশ্চিত অমিত শাহের।

English summary
BJP president Amit Shah is seriously ill admitted in AIMS in Delhi. He is attacked of Swine Flu.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X