• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিয়রে অযোধ্যা রায়, বিজেপি হেডকোয়ার্টারে জরুরি বৈঠক ডাকলেন অমিত শাহ

সকাল সাড়ে দশটা নাগাদ অযোধ্যার বিতর্কিত জমি মামলার চূড়ান্ত রায়দান করবে সুপ্রিম কোর্ট। রাজনৈতিক দল গুলির মধ্যে এখন থেকেই তোরজোর শুরু হয়ে গিয়েছে। বিজেপির সদর কার্যালয়ে সকাল থেকেই চরম ব্যস্ততা। জরুরি বৈঠক ডেকেছেন বিজেপি সভাপতি অমিত শাহ। মুম্বই থেকে উড়ে আসছেন মোহন ভাগবত। দায় দানের পর দলের অবস্থান কী হবে সেটা নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি বিজেপি।

শিয়রে অযোধ্যা রায়, বিজেপি হেডকোয়ার্টারে জরুরি বৈঠক ডাকলেন অমিত শাহ

দিল্লি থেকেই পরিস্থিতির দিকে নজর রাখবেন আরওসএস সুপ্রিমো মোহন ভাগবত। বাবরি মসজিদ ধ্বংসের ২৯ বছর পর এই নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত ঘোষণা হতে চলেছে। দেশবাসীকে শান্তি বজায় রাখার আবেদন জানানো হয়েছে। অযোধ্যায় জারি হয়েছে চূড়ান্ত সতর্কতা। গত সাতদিন ধরেই আধাসেনা অযোধ্যায় টহল িদচ্ছে। নজরদারি চালানো হচ্ছে সোশ্যাল মিডিয়ার উপর। সবরকম ধর্মীয় অনুষ্ঠানে আগামী ২৮ ডিসেম্বর পর্যন্ত নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। উত্তর প্রদেশে সব স্কুল কলেজে ছুটি ঘোষণা করা হয়েেছ।

অযোধ্যা মামলার রায় ঘোষণার আগে বাড়তি নিরাপত্তা পাঁচ বিচারপতিকেঅযোধ্যা মামলার রায় ঘোষণার আগে বাড়তি নিরাপত্তা পাঁচ বিচারপতিকে

এদিকে দেশের অন্যান্য রাজ্যেও চূড়ান্ত সতর্কতা নেওয়া হয়েছে। মহারাষ্ট্র, কর্নাটকেও একাধিক জায়গায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। স্কুল কলেজেও ছুিট ঘোষণা করা হয়েছে। রাজ্যবাসীকে শান্তির আবহ বজায় রাখার আবেদন জানিয়েছে বিভিন্ন সংগঠন। এর আগের রবিবার মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছিলেন।

অযোধ্যা রায়ের আগে সিল করা হল উত্তরপ্রদেশ-নেপাল সীমান্ত, জরুরি বৈঠকে যোগীঅযোধ্যা রায়ের আগে সিল করা হল উত্তরপ্রদেশ-নেপাল সীমান্ত, জরুরি বৈঠকে যোগী

English summary
BJP President Amit Shah has convened an urgent meeting on Ayodhya Verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X