অমিত শাহ ফের ‘ভুল’ করে বসলেন, বিজেপির প্রতিষ্ঠা দিবসে প্রশ্নে ভাষা-সংস্কৃতি

Subscribe to Oneindia News

তবে কি সত্যিই বিরোধী জোটকে ভয় পেতে শুরু করেছে বিজেপি! হারের আতঙ্ক কি এখন থেকেই তাড়া করে বেড়াচ্ছে মোদী-শাহ ব্রিগেডকে! নইলে নরেন্দ্র মোদীর বিশ্বস্ত সেনাপতি বারবার এমন 'ভুল' করবেন কেন, কেনই বা তিনি বিরোধী জোটকে কদর্য ভাষায় আক্রমণ করবেন! ২১ রাজ্যের ক্ষমতার অধিকারীদের তাহলে কী হল!

অমিত শাহ ফের ‘ভুল’ করে বসলেন, বিজেপির প্রতিষ্ঠা দিবসে প্রশ্নে ভাষা-সংস্কৃতি

[আরও পড়ুন:রাজ্য পুলিশ বা কেন্দ্রীয় বাহিনী নয়, সুব্রত-ভাষ্যে পঞ্চায়েত ভোট এবার উন্নয়নের নিরিখে]

কর্ণাটকে গিয়ে সিদ্দারামাইয়া সরকারকে অপদস্ত করতে গিয়ে দুর্নীতির সরকার বলে কটাক্ষ করে বসলেন নিজের দলের ইয়াদুরাপ্পাকে। আবার কর্ণাটকেই তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করে মোদীর আমলে কোনও উন্নয়ন হয়নি বলে ফলাও করে প্রচার করা হল। আর এবার মুম্বইয়ে বিরোধী জোটকে নিয়ে একেবারে কু-কথায় পঞ্চমুখ অমিত শাহ।

বিজেপির সর্বভারতীয় সভাপতির মুখে বিরোধী জোট প্রসঙ্গে ওই কথায় তীব্র সমালোচনা শুরু হয়েছে দেশজুড়ে। তিনি এদিন বিরোধী দলের জোটকে ব্যঙ্গ করে বললেন, দেখেশুনে মনে হচ্ছে কুকুর-বিড়ালের জোট হচ্ছে। সেই জোটে আবার সামিল সাপ, নেউলের মতো অনেক দলই। তিনি বলেন, বন্যা হলে দেখবেন পশু পাখির দল একসঙ্গে গাছে উঠছে। এখন বিরোধীদের অবস্থাও ঠিক তেমনই।

শুক্রবার মুম্বইয়ের বান্দ্রায় বিজেপির ৩৮ তম প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখতে গিয়ে অমিত শাহ বিরোধীদের এইভাবেই কটাক্ষ করলেন। শুধু তাই নয়, এদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকেও তির্যক মন্তব্যে আক্রমণ করেন। তিনি রাহুল গান্ধীকে এদিন রাহুল বাবাজি বলে উল্লেখ করেন।

তিনি বলেন, ২১টা রাজ্যে নরেন্দ্র মোদীর সরকার চলছে। আর দুটো মাত্র আসনে জিতেই আমাদের রাহুল বাবাজি অতি উৎসাহী হয়ে উঠেছেন। সঠিক সময়ে রাহুল বাবাজি-রা সঠিক জবাব পাবেন। ২০১৯-এই বিরোধীদের এই জোটকে উচিত শিক্ষা দেবে বিজেপি।

[আরও পড়ুন:মাঝখান থেকে শুধু পুলিশ সরিয়ে নিন, 'বাচ্চাছেলে' পার্থকে চ্যালেঞ্জ 'কাঁচাছেলে' মুকুলের]

English summary
BJP president Amit Shah again speaks 'wrong' word on establishment day of BJP. He criticizes alliance of opposition party in bad speech,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.