পাপ্পুর পর রাহুল এবার হলেন বাবাজি! অমিত-বচনে তীব্র কটাক্ষ কংগ্রেস সভাপতিকে

Subscribe to Oneindia News

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে রাহুল বাবাজি বলে কটাক্ষ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। শুক্রবার মুম্বইয়ের বান্দ্রায় বিজেপির ৩৮ তম প্রতিষ্ঠা দিবসে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে তির্যক মন্তব্যে আক্রমণ করে বলেন, দুটি আসনে জিতে রাহুল বাবাজি মনে করছেন দেশ জয় করে ফেলেছেন। শীঘ্রই তিনি জবাব পাবেন।

পাপ্পুর পর রাহুল এবার হলেন বাবাজি! অমিত-বচনে তীব্র কটাক্ষ কংগ্রেস সভাপতিকে

[আরও পড়ুন:মাঝখান থেকে শুধু পুলিশ সরিয়ে নিন, 'বাচ্চাছেলে' পার্থকে চ্যালেঞ্জ 'কাঁচাছেলে' মুকুলের]

অমিত শাহ এদিন বলেন, কেন্দ্রে নরেন্দ্র মোদীর সরকার চলছে আর দেশের ২১টা রাজ্যে চলছে বিজেপির নেতৃত্বাধীন সরকার। আর দুটো মাত্র আসনে জিতেই আমাদের রাহুল বাবাজি অতি উৎসাহী হয়ে উঠেছেন। সঠিক সময়ে রাহুল বাবাজি-রা সঠিক জবাব পাবেন। উল্লেখ্য, এর আগে রাহুলকে 'পাপ্পু' বলে কটাক্ষ করেছি বিজেপি। এবার খোদ বিজেপি সভাপতি তাঁকে বাবাজি আখ্যা দিলেন।

বিজেপি প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ থেকে শুধু রাহুলকেই নয়, মমতা-রাহুলের বিরোধী জোটকে চরম বার্তা দেন অমিত শাহ। তবে বিরোধী জোটকে আক্রমণ করতে গিয়ে তিনি অতি উৎসাহে আরও একটা ভুল করে বসেন। বিজেপির সর্বভারতীয় সভাপতির মুখে বিরোধী জোট প্রসঙ্গে ব্যঙ্গ করে বলেন, দেখেশুনে মনে হচ্ছে কুকুর-বিড়ালের জোট হচ্ছে। সেই জোটে আবার সামিল সাপ, নেউলের মতো অনেক দলই। বন্যা হলে দেখবেন পশু পাখির দল একসঙ্গে গাছে ওঠে। এখন বিরোধীদের অবস্থাও ঠিক তেমনই।

[আরও পড়ুন:বিরোধীদের সঙ্গে 'কুকুর' ,'বেড়াল'-এর তুলনা করে কী বার্তা দিলেন অমিত শাহ]

English summary
BJP president Amit Shah criticizes Rahul Gandhi on establishment day of BJP. He addresses Rahul as Rahul babaji

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.