• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ মোদী ঘনিষ্ঠ আমলার, রাতারাতি হলেন প্রার্থী! এমএলসি ভোট ঘিরে সরগরম যোগী রাজ্য

শুধুই বাংলা নয় , দেশজুড়ে এই মুহূর্তে বিজেপিতে যোগের ট্রেন্ড কার্যত একাধিক জায়গায় রয়েছে। বাংলা ছাড়িয়ে অসমে এই ট্রেন্ড ভোটের আগে যেমন দেখা গিয়েছে, তেমনই যোগী রাজ্য উত্তরপ্রদেশেও এই একই ট্রেন্ড। প্রসঙ্গত, ২০২২ সালে যোগীরাজ্য উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। তার আগে সামেই এমএলসি ভোট। আর সেই জায়গা থেকে দাঁড়িয়েই এল বড় খবর!

মোদী ঘনিষ্ঠের বিজেপি যোগ

মোদী ঘনিষ্ঠের বিজেপি যোগ

কেন্দ্রীয় মন্ত্রিসভায় এস জয়শঙ্করের প্রবেশের পর বহু আলোচনা হয়েছিল। আএফএস অফিসারের রাজনীতিতে পা রাখা ও মোদী সরকার ঘনিষ্ঠতা নিয়েও নিরপেক্ষতার মানদণ্ডে প্রশ্ন ওঠে। এবার আরও এক আইএএস অফিসার যোগ দিলেন বিজেপিতে। গুজরাত ক্যাডারের আইএএস এক শর্মা এবার যোগ দিলেন বিজেপিতে। যা নিয়ে সরগরম উত্তরপ্রদেশ।

 সামনেই ভোট, রাতারাতি প্রার্থী

সামনেই ভোট, রাতারাতি প্রার্থী

প্রসঙ্গত, সামনেই উত্তরপ্রদেশের এমএলসি ভোট। তার আগে উত্তর প্রদেশের মৌতে বিজেপিতে যোগদান করেন এ কে শর্মা। প্রাক্তন এই আইএএস অফিসারের যোগদানকে স্বাগত জানানোর ২৪ ঘণ্টার মধ্যেই তাঁর নাম প্রার্থী হিসাবে ঘোষণা করে দিল বিজেপি।

মোদীর প্রতি ধন্যবাদ বার্তা

মোদীর প্রতি ধন্যবাদ বার্তা

এদিকে বিজেপি তাঁকে সাদরে গ্রহণ করার পরই একে শর্মা

মোদীর প্রতি শ্রদ্ধা জানিয়ে ধন্যবাদ বার্তা জানান তাঁর টুইটার প্রোফাইল থেকে। যে ঘটনা ঘিরেও বেশ আলোচনা রয়েছে উত্তরপ্রদেশের বুকে।

প্রসঙ্গত, ২০০১ সাল থেকে ২০২০ পর্যন্ত মোদীর সঙ্গে বিভিন্ন সূত্রে আইএএস অফিসার হিসাবে কাজ করেন একে শর্মা। প্রথমে তিনি গুজরাতে মোদী মুখ্যমন্ত্রী থাকাকালীন কর্মরত ছিলেন তাঁর দফতরে। তারপর পিএমও অফিসে তিনি মোদীর আওতায় কর্মরত ছিলেন।

 ভোট কবে?

ভোট কবে?

জানা গিয়েছে, আগামী ২৮ জানুয়ারি বিধান পরিষদের ভোট রয়েছে উত্তরপ্রদেশে। আর বিজেপি আপাতত সেই ভোটের দিকে তাকিয়ে প্রার্থী তালিকা চূড়ান্ত করছে। ফলে সেদিক থেকে এই একে শর্মার যোগদান তারপর্যপূর্ণ।

কলকাতাঃ রাজা রামমোহন রায়ের ২৫০ তম জন্মদিন উপলক্ষে এখন থেকেই সাজছে রামমোহন লাইব্রেরি

মন্ত্রীর 'ভুলে' ফাঁপরে মমতা! নির্বাচনী উত্তাপের মাঝেই মামলা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে

English summary
BJP names new joinee former IAS AK Singh as its candidate for UP MLC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X