• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় এবার কয়েকশো কোটি টাকা দান করতে চলেছেন বিজেপি নেতারা!

করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন মহল থেকে বিপুল অর্থ দান করা হচ্ছে। রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি অর্থ সাহায্যে এগিয়ে এসেছে অভিনেতা, ক্রিকেটাররাও। এমন অবস্থায় দেশের ক্ষমতাশীন দল বিজেপির তরফে ঘোষণা করা হল যে দলের প্রত্যেক সাংসদ নিজেদের এলাকা উন্নয়ন তহবিল থেকে ১ কোটি টাকা করে জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে অনুদান হিসেবে দেবেন।

জেপি নাড্ডার নির্দেশে সক্রিয় বিজেপি নেতৃত্ব

জেপি নাড্ডার নির্দেশে সক্রিয় বিজেপি নেতৃত্ব

এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আরও জানান, দলের সব সাংসদ-বিধায়ক নিজেদের এক মাসের বেতনও দান করবেন করোনার ত্রাণ তহবিলে। করোনা মহামারি রুখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে শুরু থেকেই প্রতিটি রাজ্যে তৎপর বিজেপি। ইতিমধ্যেই কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে এলাকার দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। পাশাপাশি এই অর্থ সাহায্যের বিষয়টি এবার যোগ হল।

৫ কোটি মানুষের মুখে অন্ন তুলে দেবে বিজেপি

৫ কোটি মানুষের মুখে অন্ন তুলে দেবে বিজেপি

এর আগে করোনায় গরিবদের খিদে দূর করতেও এগিয়ে এসেছিল বিজেপি। প্রতিদিন অন্তত ৫ কোটি মানুষের মুখে অন্ন তুলে দেওয়ারও পরিকল্পনা করেছে গেরুয়া শিবির। দলের সাংসদ বিধায়কদের অনেকেই এগিয়ে এসেছেন ব্যক্তিগত স্তরে। তবে দলগত স্তরে সাংসদ-বিধায়কদের অনুদান দেওয়ার নির্দেশ এই প্রথম।

কত কোটি টাকা অনুদান দেবেন বিজেপি নেতারা

কত কোটি টাকা অনুদান দেবেন বিজেপি নেতারা

লোকসভা এবং রাজ্যসভা মিলিয়ে বিজেপির সাংসদ সংখ্যা ৩৮৬ জন। গোটা দেশের বিভিন্ন রাজ্য মিলিয়ে মোট বিধায়ক সংখ্যা ১৩০০-র কিছু বেশি।অর্থাৎ সব মিলিয়ে গেরুয়া শিবির করোনা ত্রাণ তহবিলে মোটা অঙ্কের অর্থ দান করতে চলেছে।

English summary
bjp mps and mlas to give away huge amount of money to counter coronavirus said jp nadda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X