বাবুলের ‘তিন তালাকে’র বদলায় শত্রুঘ্ন-র ‘চুনোপুঁটি’, ২০১৯-এর আগে ‘ঘুন’ ধরছে বিজেপিতে

Subscribe to Oneindia News

২০১৯-এর লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই ঘুন ধরছে বিজেপির অন্দরে। বিজেপিতে বাড়ছে বিদ্রোহীর সংখ্যা। আর তা দেখেই বিজেপির মোদী-পন্থী নেতারা নিশানা করছেন দলের বিদ্রোহী নেতাদের। ফলে অন্তর্কলহে জড়িয়ে পড়ছেন বিজেপির নেতারা। এমনকী এই প্রবণতা থেকে মুক্ত নন শিল্পী সাংসদরাও। সম্প্রতি বিজেপির দুই সেলিব্রেটি সাংসদের কোন্দল পৌঁছল চরমে।

বাবুলের ‘তিন তালাকে’র বদলায় শত্রুঘ্ন ‘চুনোপুঁটি’

বেশ কিছুদিন ধরেই মোদী সরকারের জনবিরোধী সিদ্ধান্তের বিরুদ্ধে গর্জে উঠছিলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। তারপর ফের আর এক বিদ্রোহী নেতা যশবন্ত সিনহার ডাকে দিল্লির সমাবেশ হাজির হয়ে মোদী সরকারের সমালোচনায় মুখ হয়ে উঠেছিলেন। তারপরই নরেন্দ্র মোদী মন্ত্রিসভার সদস্য শিল্পী বাবুল সুপ্রিয় কড়া সমালোচনা করেন শত্রুঘ্ন সিনহার। এমনকী তাঁকে দল থেকে তিল তালাক নেওয়ার পরামর্শও দেন।

আর বাবুলের সেই পরামর্শের পাল্টা জবাব দিলেন বলিউডের 'অ্যাংরি ইয়ং ম্যান' বলে পরিচিত সাংসদ শত্রুঘ্ন সিনহা। তিনি নিজের মেজাজেই বাবুল সুপ্রিয়কে তোপ দাগলেন 'চুনোপুঁটি' নেতা বলে। তিনি বলেন, 'বাবুল তো চুনোপুঁটি মাত্র। আমি যখন থেকে সিনেমা ও রাজনীতি করি তখন বাবুলের জন্ম হয়নি।'

তবে বাবুলের সমালোচনায় এখানেই থেমে থাকেননি শত্রুঘ্ন। তিনি আরও বলেন, 'বাবুল দিনকয়েক আগেই রাজনীতিতে যোগ দিয়ে প্রথমবার সাংসদ হয়েছেন। আর এটাই তাঁর শেষবার সাংসদ হওয়া। আমাকে এখন ওর থেকে শিখতে হবে। আমি জানি না এটা আমার দুর্ভাগ্য নাকি ওর সৌভাগ্য।'

সম্প্রতি রাজস্থানে উপনির্বাচনে কংগ্রেসের কাছে পর্যুদস্ত হয়েছে বিজেপি। তারপরই নিজের দলকে কটাক্ষ করে শত্রুঘ্ন সিনহা বলেছিলেন- রাজস্থান বিজেপিকে তিন তালাক দিয়েছে। শত্রুঘ্ন সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বাবুল সুপ্রিয় পরামর্শ দেন, শত্রুঘ্ন সিনহার তিন তালাক দেওয়া উচিত বিজেপিকে। এবার শত্রুঘ্ন বললেন বাবুল বিজেপির চুনোপুঁটি নেতা। দুই শিল্লী সাংসদের বাকযুদ্ধ এখন জমজমাট।

English summary
BJP MP Shatrughna Sinha attacks Babul Supriyo after defeat in by election of Rajasthan.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.