• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নেতাজিকে হত্যা করিয়েছে কংগ্রেস', বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের বিস্ফোরক বক্তব্য ঘিরে তোলপাড়

  • |

নেতাজির জন্মজয়ন্তীতে যেখানে বাংলার বুকে একের পর এক রাজনৈতিক মন্তব্য পাল্টা মন্তব্য উঠে এসেছে , সেখানে দেশের বুকেও নেতাজিকে নিয়ে একাধিক মন্তব্য খবরের শিরোনাম কড়েছে। এবার খবর উত্তরপ্রদেশের উন্নাও তে বিজেপি সাংসদ সাক্ষী মহারাজকে নিয়ে।

নেতাজি নিয়ে বিস্ফোরক সাক্ষী মহারাজ

নেতাজি নিয়ে বিস্ফোরক সাক্ষী মহারাজ

নেতাজিকে নিয়ে বিস্ফোরক এক মন্তব্য করেছেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। তিনি উত্তরপ্রদেশের উন্নাওতে এক জনসভায় বলেন, 'আমার অভিযোগ হচ্ছে কংগ্রেস সুভাষ চন্দ্র বসুকে হত্যা করিয়েছে... তাঁর জনপ্রিয়তার সামনে দাঁড়াতে পারছিলেন না না মহাত্মা, না পণ্ডিত নেহরু । '

 সাক্ষী মহারাজ ও বিতর্ক

সাক্ষী মহারাজ ও বিতর্ক

এর আগেও বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ একের পর এক বিতর্কিত মন্তব্যে জনসমক্ষে আসেন। এবার উন্নাওতে নেতাজির ১২৫ তম জন্মদিবসের দিন তাঁকে নিয়ে এমন মন্তব্যে বেশ তোলপাড় হয়েছে দেশ। যেখাবে নেতাজি সম্পর্কে একাধিক ফাইল প্রকাশের দাবিতে সরব বিরোধিরা, রহস্য কাটেনি নেতাদির অন্তর্ধান নিয়ে, সেখানে বিজেপি সাংসদের মন্তব্য শিরোনাম কাড়ছে।

নেতাজির জন্ম দিবস ও তরজা তুঙ্গে

নেতাজির জন্ম দিবস ও তরজা তুঙ্গে

এদিকে, নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষ্যে কলকাতার বুকে কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য না রাখা নিয়ে সরব হয়েছেন চন্দ্র বসু। তিনি বলেন, জয়শ্রীরাম স্লোগানে মমতার প্রত্যুত্তরের ব্যবহার 'অ্যালার্জিক'। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সংঘাতের রাস্তায় নেমেছে তৃণমূল ও বিজেপি। কথা বলতে ছাড়েনি কংগ্রেস ও বামেরা। যদিও কংগ্রেসের তরফে অধীর চৌধুরী এই ইস্যুতে মমতার পাশে দাঁড়ান।

নেতাজির জন্ম জয়ন্তী ও বাংলা

নেতাজির জন্ম জয়ন্তী ও বাংলা

এদিকে, নেতাজির জন্মজয়ন্তী নিয়ে বাংলরা বুকে একাধিক কর্মসূচিতে যেমন বিভিন্ন দলকে যোগ দিতে দেখা যায়, তেমনই একাধিক নেতা নেত্রীর মন্তব্যও খবরের শিরোনাম কেড়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ইস্যুতে বিজেপির তরফে তোপ দেগে কৈলাস বিজয়বর্গীয় দাবি করেন, ৩০ শতাংশের ভোট পেতে মমতা বন্দ্যোপাধ্যায় নেতাজিকে অপমান করেছেন।

কলকাতাঃ সৌরভের পর এবার তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

কাটছে লাদাখ জট? আড়াই মাস পর ফের নবম পর্যায়ের সামরিক বৈঠকে ভারত-চিন

English summary
BJP MP Sakshi Maharaj says Congress got killed Netaji Subhash Chandra Bose
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X