• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

“মন্ত্রী হওয়ার সুবাদে ছাড়!”, বিমান থেকে নেমে হোটেল-কোয়ারেন্টাইনের বদলে সোজা বাড়িতে সদানন্দ গৌড়া

  • |

মন্ত্রী-আমলাদের কারচুপি, অর্থনৈতিক কেলেঙ্কারী ভারতে এখন রোজকার ঘটনা। কিন্তু তাই বলে দেশের এই কঠিন সময়ে করোনা সংক্রমণ রুখতে সরকারি বিধিনিষেধের বুড়ো আঙুল! এবার এমনই নজির দেখা গেল বেঙ্গালুরু বিমান বন্দরে। 'আমি মন্ত্রী, তাই সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে যাওয়ার দরকার নেই।’ সোমবার বেঙ্গালুরু বিমন বন্দরে নেমে এই ভাষাতেই হুঙ্কার দিতে দেখা গেল বিজেপির সাংসদ তথা দেশের রাসায়নিক ও সার মন্ত্রীও সদানন্দ গৌড়াকে।

“মন্ত্রী হওয়ার সুবাদে ছাড়!”, বিমান থেকে নেমে হোটেল-কোয়ারেন্টাইনের বদলে সোজা বাড়িতে সদানন্দ গৌড়া

এর আগে কলকাতায় প্রথম করোনা সমক্রমণ ধরা পড়ার সময়ও বিতর্কে জড়াতে দেখা যায় এক সরকারি আমলাকে। মায়ের প্রশাসনিক ক্ষমতা বলে করোনার সংক্রান্ত বিধিনিষেধ এড়িয়ে বিদেশ থেকে ফেরার পর সাড়া শহর ঘুরে বেড়ায় ওই সরকারি আমলার ছেলে। পরবর্তীতে তা নিয়ে অনেক রাজনৈতিক জলঘোলাও হয়। এবার মন্ত্রী হওয়ার সুবাদে সরকারি বিধিনিষেধ এড়িয়ে বিমান থেকে নেমেই সোজা বাড়ি যেতে দেখা গেল দেশের শাসক দলের বেঙ্গালুরু নর্থ কেন্দ্রের সাংসদ সদানন্দ গৌড়াকে।

এদিকে সোমবার থেকেই চালু হয়েছে বিমান পরিষেবা। পাশাপাশি প্রতিটি যাত্রীকেই বিমান থেকে নামার পর সাতদিন সরকারি ভাবে নির্দিষ্ট করা হোটেল-কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে ইতিমধ্যেই নির্দেশিকা জারি করেছে কেন্দ্র। পরে আরও সাতদিন থাকতে হবে হোম কোয়ারান্টাইনে। পাশাপাশি কর্নাটক সরকারের পক্ষ থেকে সকল বিমান যাত্রীদের জন্য বেঙ্গালুরুর একটি হোটেলে সাত দিনের বাধ্যতামূলক কোয়রান্টিনের ব্যবস্থা করা হয়েছে। কিন্তু সেসবের তোয়াক্কা না করে এদিন নিজের মন্ত্রীত্বের জোর খাটিয়ে হোটেল-কোয়ারেন্টাইনে যেতে রাজি হলেন না সদানন্দ গৌড়া।

আমফান তাণ্ডবের পর মুখ্যমন্ত্রী রাজনীতি করছেন , অভিযোগ জয়প্রকাশের

আম্ফান পরিস্থিতি মোকাবিলায় পুরসভার ব্যর্থ, আক্রমণ শানিয়েছেন শোভন, কী জবাব দিলেন ফিরহাদ

English summary
Sadananda Gowda gets off the plane and goes straight home instead of hotel-quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X