• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিদেশিনীর সন্তান রাহুল, দেশভক্ত হবেন কী করে', ফের স্ব মহিমায় বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর

Google Oneindia Bengali News

লাদাখ নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে ফের বিতর্কে জড়ালেন মধ্য প্রদেশের কংগ্রেস সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। বিজেপি নেত্রী প্রশ্ন তুলেছেন রাহুল বিদেশিনীর সন্তান তাই তাঁর দেশাত্মবোধ থাকবে কি করে। একমাত্র ভূমিপুত্রই দেশ রক্ষা করতে পারেন এমন বলে গিয়েছেন চাণক্য। প্রজ্ঞার এই মন্তব্যকে কেন্দ্র করে নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

 রাহুলকে আক্রমণ

রাহুলকে আক্রমণ

লাদাখ নিয়ে কংগ্রেসের বিরুদ্ধে পাল্টা আক্রমণ শানাতে গিয়ে রাহুলে বিদেশি যোগ টেনে আনলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। তিনি অভিযোগ করেছেন রাহুলের জন্ম বিদেশিনীর গর্ভে তাই তাঁর মধ্যে দেশাত্মবোধ থাকতে পারে না। সোনিয়া গান্ধীর জাতিয়তাবাদ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। কারণ সোনিয়ার কাছে দুটি দেশের নাগরিত্ব রয়েছে।

বিতর্কে জড়ালেন প্রজ্ঞা

বিতর্কে জড়ালেন প্রজ্ঞা

একাধিকবার প্রজ্ঞা সিং ঠাকুরকে বিকর্তে জড়িয়েছে। মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে প্রকৃত দেশভক্ত দাবি করে মোদী সরকারকে অস্বস্তিতে ফেলেছিলেন প্রজ্ঞা। এই নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে। প্রধানমন্ত্রী নিজে প্রজ্ঞার সমালোচনা করেছেন এই নিয়ে।

 রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

লাদাখে উত্তেজনা শুরু হওয়ার প্রথম দিন থেকেই কংগ্রেস মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শুরু করেছিল। রাহুল গান্ধী অভিযোগ করেছিলেন ভারত ভূখণ্ডে চিন পা রেখেছে সেটা লুকোতে চাইছে মোদী সরকার। এমনকী পিএম কেয়ার্স ফান্ডে চিন টাকা দিয়েছে বলেও অভিযোগ করেছে কংগ্রেস।

 রাহুলকে আক্রমণ বিজেিপ

রাহুলকে আক্রমণ বিজেিপ

লাদাখ নিয়ে রাহুলের অভিযোগের পাল্টা জবাব দিতে গিয়ে রাজীব গান্ধী ফাউন্ডেশনে চিনের অনুদানের প্রসঙ্গ টেনে এনেছিলেন। এবং একাধিক কংগ্রেস মন্ত্রী ইউপিএ সরকারের আমলে চিনকে সুবিধা পাইয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে।

নিজেদের অস্ত্রে নিজেরাই কুপোকাত পাকিস্তান! গ্রেনেড হামলায় কেঁপে উঠল করাচি স্টক এক্সচেঞ্জ, মৃত ১০নিজেদের অস্ত্রে নিজেরাই কুপোকাত পাকিস্তান! গ্রেনেড হামলায় কেঁপে উঠল করাচি স্টক এক্সচেঞ্জ, মৃত ১০

English summary
BJP MP Pragya Thakur slams Congress leader Rahul Gandhi over Ladakh issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X