• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাহুল-প্রিয়াঙ্কা-সনিয়া গান্ধীকে করোনা না কমা অবধি কোয়ারেন্টাইনে রাখো হোক' দাবি বিজেপি নেতার

এবার রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী ও সনিয়া গান্ধীকেই ভাইরাস বলে উল্লেখ করলেন বিতর্কিত বিজেপি সাংসদ পরবেশ ভর্মা। এর আগেও বিজেপি সাংসদরা করোনা ভাইরাস নিয়ে গান্ধী পরিবারকে আক্রমণ শানিয়েছিলেন বহু বিজেপি নেতা-সাংসদ। এবার ফের সেই পথেই হাঁটলেন পরবেশ। করোনা প্রকোপ থাকা পর্যন্ত গান্ধী পরিবারকে বাড়িতে থাকার পরমার্শও দেন তিনি।

ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিকদের সঙ্গে দেখা করেন রাহুল

ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিকদের সঙ্গে দেখা করেন রাহুল

প্রসঙ্গত, কয়েকদিন আগে ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিকদের সমস্যার কথা তুলে ধরতে একটি তথ্যচিত্র তৈরি করেন রাহুল গান্ধী। এদিন সেই তথ্যচিত্র প্রকাশ্যে আনা হয়। টুইটারে এই ভিডিও প্রকাশ করেন রাহুল গান্ধী। পরে নিজের ইউটিউব চ্যানেলের লিঙ্ক দেন রাহুল। ১৬ মে দিল্লির সুখদেব বিহার ফ্লাইওভারের পাশে বসে থাকা কিছু শ্রমিকের সঙ্গে দেখা করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তথ্যচিত্রটিতে শ্রমিকদের সঙ্গে তাঁর কথোপকথনের এই দৃশ্যটিকে পটভূমি আকারে তুলে ধরা হয়।

করোনা পরিস্থিতিতে বিজেপিকে আক্রণ কংগ্রেসের

করোনা পরিস্থিতিতে বিজেপিকে আক্রণ কংগ্রেসের

করোনা পরিস্থিতিতে একের পর এক ইশু নিয়ে দেশের শাসক দলকে কটাক্ষ করছে কংগ্রেস। কখনও ভিনরাজ্যের শ্রমিক ইশু তো কখনও শ্রমিক স্পেশাল ট্রেনের ব্যবস্থা। লকডাউনে সরকারের আর্থিক প্যাকেজ নিয়েও কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেন চিদাম্বরম বা রাহুল গান্ধীরা। এবার লকডাউন ভারতে ব্যর্থ বলে দাবি করলেন রাহুল গান্ধী।

প্রধানমন্ত্রীকে আক্রমণ রাহুলের

প্রধানমন্ত্রীকে আক্রমণ রাহুলের

তবে পরবেশের আক্রমণকে ধর্তব্যে আনেনি রাহুল। এদিনও প্রধানমন্ত্রীকে আক্রম করে রাহুল বলেন, 'একের পর একটা লকডাউন হয়ে চলেছে৷ তাতে আদপেই কিন্তু করোনা সংক্রমণ আটকাতে কোনও সুবিধা হচ্ছে না৷ প্রধানমন্ত্রী অস্বীকার করতে পারবেন না, তাঁর প্রথম প্ল্যান ফেল করেছে৷ প্রধানমন্ত্রী ব্যাকফুটে চলে গেলেন৷ আমি ওঁকে অনুরোধ করব, দয়া করে ফ্রন্টফুটে খেলুন৷ অতীতে কী ঘটেছে, তা নিয়ে আমি সমালোচনা করছি না৷ আমার চিন্তায় দেশের বর্তমান এবং ভবিষ্যত্‍৷'

ফেল করেছে করোনা লকডাউন

ফেল করেছে করোনা লকডাউন

রাহুল আরও বলেন, 'দু মাস আগে প্রধানমন্ত্রী বললেন, আমরা ২১ দিনের একটি লড়াই লড়ব করোনা ভাইরাসের বিরুদ্ধে৷ উনি ভেবেছিলেন, করোনা ভাইরাসের বিরুদ্ধে ২১ দিনেই জিতে যাবেন৷ লকডাউনের উদ্দেশ্য পূরণ হয়নি৷ করোনা ভাইরাস সংক্রমণ বেড়েছে৷ এ বার কেন্দ্রের পরবর্তী স্ট্র্যাটেজি কী? আমাদের দরকার টাকার জোগান বাড়ানো৷ এটা না-হলে ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে৷ করোনা ভাইরাসের সমস্যাকেও ছাপিয়ে গিয়েছে দেশের বেকারত্বের হার৷'

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

লাখ লাখ পঙ্গপাল এবার এগোচ্ছে ক্ষেতের দিকে

English summary
bjp mp parvesh verma said that rahul, priyanka and sonai gandhi are viruses and should be put in quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X