• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীর্ঘদিন ষড়যন্ত্র করেই ঘটানো হয় দিল্লির হিংসা, কংগ্রেসকে তোপ বিজেপি নেত্রী মীনাক্ষী লেখির

  • |

সাম্প্রতিককালে উত্তর-পূর্ব দিল্লিতে ভয়াভয় হিংসা নিয়ে মন্তব্য করতে দেখা গেল ভারতীয় জনতা পার্টির সাংসদ মীনাক্ষী লেখিকে। কয়েক মাস ধরে টানা ষড়যন্ত্রের ফসল হিসাবেই দিল্লির হিংসা সংগঠিত হয় বলে মন্তব্য করতে দেখা যায় তাকে।

কংগ্রেসের বিরুদ্ধে তোপ মীনাক্ষীর

কংগ্রেসের বিরুদ্ধে তোপ মীনাক্ষীর

একইসাথে লেখি কংগ্রেসের তীব্র সমালোচনা করে বলেন "কিছু দলের জ্বালিয়ে-পুড়িয়ে দেওয়ার ইতিহাসও রয়েছে। আমার কাছে তথ্য রয়েছে, যা থেকে সহজেই প্রমাণ করা সম্ভব যখনই দেশে এই ধরণের হিংসার ঘটনা ঘটেছিল তখন এর জন্য প্রধানত কারা দায়ী ছিল।"

উঠে আসে ১৯৮৪ সালের দাঙ্গার কথা

উঠে আসে ১৯৮৪ সালের দাঙ্গার কথা

এই প্রসঙ্গে তাকে আরও বলতে শোনা যায়, "ওরা ১৯৮৪ সালের দাঙ্গার কথা বলে। আমি তাদের বলতে চাই যে তারা ভুলে গেছে ওই ঘটনায় কিছু অভিযুক্ত আজ মুখ্যমন্ত্রীর পদেও বসে আছেন। উত্তর-পূর্ব দিল্লিতে হিংসা ছড়ানোর ৩৬ ঘন্টার মধ্যে তা নিয়ন্ত্রণে আনা হয়। কিন্তু আপনি যদি পিছনের দিকে তাকান তবে দেখতে পাবেন দীর্ঘ কয়েক মাস আগে থেখেই এই হিংসার রচনা করা হচ্ছিল।"

রাস্তা উদ্বোধন করলেন ফিরহাদ হাকিম
উঠে আসে অনুরাগ ঠাকুর, কপিল মিশ্রের প্রসঙ্গও

উঠে আসে অনুরাগ ঠাকুর, কপিল মিশ্রের প্রসঙ্গও

পাশাপাশি লেখি আরও বলেন, দিল্লির সহিংসার জন্য কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর এবং বিজেপি নেতা পর্বেশ ভার্মার উপর ভুলভাবে দোষারোপ করা হয়েছিল। এই প্রসঙ্গে তিনি বলেন, "অনুরাগ এবং ভার্মা যথাক্রমে ২০ শে জানুয়ারী এবং ২৮ জানুয়ারী কিছু মন্তব্য করেছিলেন। কিন্তু দিল্লির বিভিন্ন অংশ হিংসা ছড়াতে দেখা যায় মূলত ২৩শে ফেব্রুয়ারী থেকে। আমানাতুল্লাহ খান, শারজিল ইমাম এবং তাহির হুসেনের হিংসায় ইন্ধন যোগানকারী কাজকর্মের জন্য কাঠগড়ায় তোলা হয় কপিল মিশ্রকে।"

English summary
Delhi violence triggered by long conspiracy, BJP leader Meenakshi attacks Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X