• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইমরান খান ভস্মাসুর'! গিরিরাজের দাবি মোদীর কথা শুনে চলা উচিত পাক প্রধানমন্ত্রীর

  • |

মাঝে 'প্রসঙ্গ' হিসাবে রয়েছে কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তি! আর তাকে মাঝখানে রেখেই পাকিস্তান বনাম ভারতের বাকযুদ্ধ তুঙ্গে। মোদীকে পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংসদের ঘৃণ্য মানের টুইট বিতর্কের মাঝেই ভারত থেকেও পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরানকে নিয়ে পৌঁছে গেল চরম কটাক্ষ। বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং এদিন এক টুইট বার্তায় চরম তোপ দাগেন পাক প্রধানমন্ত্রীকে।

গিরিরাজের 'ভস্মাসুর' টুইট!

বিষ্ণুর দ্বারা নিজেকে ভস্মীভূত করে দিয়েছিল দানব ভস্মাসুর। আত্মহননের দ্বারা সে পর্যবসিত হয়েছিল ভস্মকে। পৌরাণিক সেই কাহিনি এবার সাম্প্রতিক প্রেক্ষাপটে তুলে ধরলেন কেন্দ্রীয় পশুপালন বিষয়ক মন্ত্রী তথা বিজেপি নেতা গিরিরাজ সিং। তিনি পাকিস্তানি প্রধানমন্ত্রীকে ভস্মাসুরের সঙ্গে তুলনা করে জনান, পরমাণু যুদ্ধে মতো আত্মঘাতী পদক্ষেপ নিয়ে ইমরান ভস্মাসুর হওয়ার দিকে এগিয়ে যাচ্ছেন।

 'মোদীর পরামর্শ মেনে চলুন ইমরান'

'মোদীর পরামর্শ মেনে চলুন ইমরান'

গিরিরাজ সিংয়ের দাবি, ইমরান খানের উচিত নরেন্দ্র মোদীর পরামর্শ মেনে চলা । মোদীর পরামর্শ মেনে ইমরান যেন পাকিস্তানের দারিদ্র ,বেকারত্ব, ক্ষুধা মেটানোর জন্য চেষ্টা করেন। এছাড়াও ইমরানের উচিত, দেশ থেকে সন্ত্রাসবাদ মিটিয়ে ফেলবার ব্যবস্থা করা।

রাহুলকে তোপ

এদিন একের পর এক টুইটবাণে কংগ্রেসের রাহুল গান্ধীর বিরুদ্ধে চরম তোপ দাগেন গিরিরাজ সিং। তিনি বলেন, রাহুল যেভাবে কাশ্মীরের ৩৭০ ধারা নিয়ে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছেন ,তাতে মনে হচ্ছে গুলিতে আহতের ক্ষত স্থানে ডিসপেনসরির মলম লাগানো হচ্ছে। পাশাপাশি ,তাঁর দাবি গান্ধী পরিবার আর কংগ্রেস বারবার ভারতকে অনেক ক্ষত দিয়েছে।

English summary
Union minister Giriraj Singh on Wednesday likened Pakistan Prime Minister Imran Khan toBhasmasura the mythological demon who was tricked into burning himself to ashes by an incarnation of Lord Vishnu.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X