• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ঘরের মেয়েদের সঠিক সংস্কার দেওয়া হলে হাথরাসের মতো ঘটনা রোখা যেত', দাবি বিজেপি বিধায়কের

  • |

উত্তরপ্রদেশের হাথরাস নিয়ে রীতিমতো সরগরম দেশ। তরুণীর গণধর্ষণের অভিযোগ ও তারপর তাঁর মৃত্যু ঘিরে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। এরই মাঝে যোগী রাজ্যের পুলিশের দাবি ছিল ঘটনা ধর্ষণের নয়। এমন পরিস্থিতিতে বিজেপি বিধায়র সুরেন্দ্র সিংয়ের বক্তব্য নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

'না শাসন সে.. না তলওয়ার সে..'

'না শাসন সে.. না তলওয়ার সে..'

উত্তরপ্রদেশের বালিয়ার বিধায়ক সৌরেন্দ্র সিংয়ের বক্তব্য ঘিরে নতুন করে বিতর্কের সূত্রপাত হয়েছে। তাঁর দাবি, 'শাসন করে নয়, তলওয়ার দিয়েও নয়,' শুধুমাত্র ঘরের মেয়েদের 'সুশিক্ষা, সংস্কার' দিলেই হাথরাসের মতো নারকীয় গণধর্ষণের ঘটনা রোখা যেত।

'হাথরাসের মতো ঘটনা রোখা যেত'

'হাথরাসের মতো ঘটনা রোখা যেত'

' হাথরাসের মতো ঘটনা রোখা যেত সঠিক সংস্কারের সাহায্যে, শাসন করে নয়, তলওয়ার দিয়েও নয়। অভিভাবকদের উচিত তাঁদের মেয়েদের সঠিক মূল্যবোধ শেখানো। ভালো সরকার আর ভালো মূল্যবোধের ভারসাম্য থাকলে ,তবেই একটা দেশ সুন্দর হয়।' এমনই বক্তব্য উত্তরপ্রদেশের বালিয়ার বিধায়কের।

 হাথরাস মামলা

হাথরাস মামলা

এদিকে, উত্তরপ্রদেশের হাথরাস মামলা নিয়ে যোগী আদিত্যনাথের সরকার সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। শনিবার হাথরাসে নির্যাতিতার বাড়িতে প্রিয়াঙ্কা ও রাহুল গান্ধী পরিদর্শনে যাওয়ার পরই এমন নির্দেশ আসে।

হাথরাস নিয়ে উত্তাল দেশ

হাথরাস নিয়ে উত্তাল দেশ

উল্লেখ্য, ২০ বছরের তরুণীর গণধর্ষণ ও তারপর তাঁকে নারকীয়ভাবে হত্য়ার অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশের হাথরাসের ঘটনায় গোটা দেশ ক্ষোভে ফুটছে। এরইমধ্যে ঘটনাকে ধর্ষণ হয়নি বলে প্রাথমিক দাবি করতে শুরু করে যোগীর পুলিশ। অন্যদিকে, একের পর এক আইএএস ও আইপিএস অফিসারের বদলি হাথরাসের ঘটনার পর দেখা গিয়েছে যোগীরাজ্যে।

English summary
BJP MLA sourendra says ,Incidents Like Hathras Can be Stopped if Good Values are Instilled in Our Daughters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X